Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪,

সুজানগর পৌর নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় মেয়র নির্বাচিত

সুজানগর (পাবনা) প্রতিনিধি  

এপ্রিল ৪, ২০২১, ০৩:৩৫ পিএম


সুজানগর পৌর নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় মেয়র নির্বাচিত

কড়া নিরাপত্তা ও স্বাস্থ্যবিধি মেনে পাবনা জেলার সুজানগর পৌরসভার নির্বাচন রোববার (৪ এপ্রিল) অনুষ্ঠিত হয়েছে। পৌর নির্বাচনের বেসরকারি ফলাফলে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নৌকা প্রতীক নিয়ে মেয়র নির্বাচিত হয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগ দলীয় মনোনীত প্রার্থী পাবনা জেলা পরিষদের নির্বাচিত সাবেক প্যানেল চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রেজাউল করিম রেজা। 

পৌর নির্বাচনে সাধারন কাউন্সিলর পদে ১নং ওয়ার্ডে পানির বোতল প্রতীক নিয়ে  নির্বাচিত হয়েছেন আব্দুল হাই। তিনি মোট ভোট পেয়েছেন ৫৫৭। ২নং ওয়ার্ডে পাঞ্জাবী প্রতীক  নিয়ে নির্বাচিত হয়েছেন আব্দুর রহিম।     তিনি মোট ভোট পেয়েছেন ৮২০। ৩নং ওয়ার্ডে উট মার্কা  প্রতীক নিয়ে নির্বাচিত হয়েছেন জায়দুল হক জনি। তিনি মোট ভোট পেয়েছেন ৩০২ ভোট। ৪নং ওয়ার্ডে উট পাখি প্রতীক নিয়ে নির্বাচিত হয়েছেন আব্দুল্লাহ আল মামুন। তিনি মোট ভোট পেয়েছেন ৪৯২। ৫নং ওয়ার্ডে ডালিম প্রতীক নিয়ে নির্বাচিত হয়েছেন রেজাউল মোল্লা। তিনি মোট ভোট পেয়েছেন ৫৫২। ৬নং ওয়ার্ডে উট পাখি প্রতীক নিয়ে নির্বাচিত হয়েছেন জাকির হোসেন। তিনি মোট ভোট পেয়েছেন ৪৮১। ৭নং ওয়ার্ডে টেবিল ল্যাম্প প্রতীক নিয়ে নির্বাচিত হয়েছেন মোশফিকুর রহমান। তিনি মোট ভোট পেয়েছেন ৮৩৪। ৮নং ওয়ার্ডে পানির বোতল প্রতীক নির্বাচিত হয়েছেন পাশু সর্দার। তিনি মোট ভোট পেয়েছেন ৭৩১। ৯নং ওয়ার্ডে পানির বোতল প্রতীক নিয়ে নির্বাচিত হয়েছেন হেলাল উদ্দিন। তিনি মোট ভোট পেয়েছেন ৭৭১। 

সংরক্ষিত ১ ওয়ার্ডে জবা ফুল প্রতীক নিয়ে নির্বাচিত হয়েছেন জাহানারা। তিনি মোট ভোট পেয়েছেন ৯৩৫। সংরক্ষিত ২ ওয়ার্ডে আনারস প্রতীক নিয়ে নির্বাচিত হয়েছেন চম্পা খাতুন। তিনি মোট ভোট পেয়েছেন ২৫৮১ এবং সংরক্ষিত ৩ ওয়ার্ডে আনারস প্রতীক নিয়ে নির্বাচিত হয়েছেন লিপি খাতুন। তিনি মোট ভোট পেয়েছেন ১২০৬। 

এ পৌর সভায় মোট ভোটার সংখ্যা ২০৪৪৭ জন এর মধ্যে পুরুষ ভোটার ১০৪৮৮ এবং মহিলা ভোটার ১০৩৫৯ জন।

আমারসংবাদ/কেএস