Amar Sangbad
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪,

মুকসুদপুরে ৩ বন্ধু মিলে গৃহবধূকে ধর্ষণের অভিযোগ 

মুকসুদপুর (গোপালগঞ্জ) প্রতিনিধি 

এপ্রিল ৫, ২০২১, ০৩:৩৫ পিএম


মুকসুদপুরে ৩ বন্ধু মিলে গৃহবধূকে ধর্ষণের অভিযোগ 

গোপালগঞ্জের মুকসুদপুরে তিন বন্ধু মিলে এক গৃহবধূকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। রোববার (৪ এপ্রিল) রাতে উপজেলার গোবিন্দপুর ইউনিয়নের কমদপুর দক্ষিণপাড়ায় এই ঘটনা ঘটেছে। 

ধর্ষণের শেষে গৃহবধূর কাছ থেকে ৯ হাজার টাকা ও গৃহবধূর মোবাইল সেটও নিয়ে যায় ধর্ষকরা। এ বিষয়ে ৩ জনকে আসামি করে মুকসুদপুর থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেছে। 

মুকসুদপুর থানার ইনেসপেক্টর তদন্ত খন্দকার আমিনুর রহমান জানান, উপজেলার কদমপুর গ্রামের কালিদহর পাড় এলাকার অবসরপ্রাপ্ত পুলিশ অফিসার হুমায়ন মিয়ার বাড়ীতে এই ঘটনা ঘটে। 

ইনেসপেক্টর তদন্ত আমিনুর রহমান থানায় প্রাপ্ত এজাহার এর বরাদ দিয়ে জানান, ঘটনার সময় গৃহবধূর বসতকরা ফাকা বাড়িতে ওই গৃহবধূর বাসায় মেয়েলি কন্ঠে ডাক দিলে দরজা খোলার সাথে সাথে কিছু না বোঝার আগেই কদমপুর গ্রামের নাওরা পাড়ার ৩ বন্ধু ঘরে ঢুকে। তখন তারা ঘরে থাকা দেশীয় অস্ত্রের ( দা’ বঠি) ভয় দেখিয়ে তাকে পালাক্রমে ধর্ষণ করে। ৩ বন্ধু হলো কদমপুর গ্রামের গফুর শেখের ছেলে হেমায়েত (৩৫), নাননু শেখের ছেলে বশির শেখ (২৫) এবং মনির মোল্যার ছেলে ইয়াসিন মোল্যা (২৩)। ধর্ষণ শেষে ৩ বন্ধু গৃহবধূর কাছ থেকে তার ব্যবহৃত মোবাইল ফোন এবং ঘরে থাকা ৯ হাজার টাকাও নিয়ে যায়। 

কদমপুর গ্রামের হুমায়ন দারোগার বাড়িতে স্বস্ত্রীক ভাড়া থাকতেন শরীয়তপুরের জাজিরা থানার মুন্নাগ্রামে (সবুজ মাতবর)। সে উপজেলা সদরের পাশে একটি রেস্টুরেন্টের বাবুর্চি হিসেবে কাজ করে। ধর্ষিতার স্বামী সবুজ মাতবর বাদী হয়ে ধর্ষণ মামলা দেওয়ার পরেই পুলিশ ধর্ষকদের গ্রেপ্তারের জন্য অভিযান চালাচ্ছে। ভিকটিমের ডাক্তারি পরীক্ষার জন্য গোপালগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

আমারসংবাদ/কেএস