Amar Sangbad
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪,

মোড়েলগঞ্জে হয়রানিমূলক মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন  

বাগেরহাট প্রতিনিধি

এপ্রিল ৬, ২০২১, ১১:৫০ এএম


মোড়েলগঞ্জে হয়রানিমূলক মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন  

বাগেরহাটের মোড়েলগঞ্জে বহরবুনিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে স্বতন্ত্র প্রার্থী সাবেক চেয়ারম্যান মোস্তাফিজুর রহমানের লোক জাকির ফরাজীর স্ত্রী মারুফা বেগমের হয়রানিমূলক মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। 

মঙ্গলবার (৬ এপ্রিল) বহরবুনিয়া ইউনিয়নের কলেজ বাজারে জাকির ফরাজীর ষড়যন্ত্রমূলক দায়ের করা মামলা প্রত্যাহারের দাবিতে এলাকাবাসী এই মানববন্ধন করেন।

মানববন্ধনে বক্তব্য দেন, ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সিদ্দিকুর রহমান হাওলাদার, প্রাক্তণ প্রধান শিক্ষক গৌরাঙ্গ চন্দ্র মন্ডল, হেমায়েত উদ্দিন হাওলাদার, শাহ আলী হাওলাদার, রাসেল হাওলাদার বলেন।

বক্তারা বলেন, জাকির ফরাজী পাকের ঘরে কে বা কাহার আগুন ধরিয়ে দিয়েছে তা কেউ জানে না। কিন্তু জাকির ফরাজী তার স্ত্রী দিয়ে নৌকা প্রতিকের প্রার্থী রিপন তালুকদারের কর্মীদের নামে একটি মামলা দিয়েছে। আমরা এই মামলা প্রত্যাহারের দাবি করছি।

বর্তমান চেয়ারম্যান ও নৌকা প্রতিকের প্রাথী রিপন তালুকদার বলেন, স্বতন্ত্র প্রার্থীর লোকজন আমার ৩ কর্মীকে পিটিয়ে আহত করেছে। তারপরও তারা জাকির ফরাজীর স্ত্রীকে দিয়ে আমাদের কর্মীদের নামে মিথ্যা মামলা দিয়েছে। আমরা এই মামলা প্রত্যাহার চাই।

আমারসংবাদ/কেএস