Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪,

জয়পুরহাটে পাঁচবিবিতে গুদামে মিললো সরকারি চাল

জয়পুরহাট প্রতিনিধি

এপ্রিল ৬, ২০২১, ০১:০৫ পিএম


জয়পুরহাটে পাঁচবিবিতে গুদামে মিললো সরকারি চাল

জয়পুরহাটের পাঁচবিবি পৌর শহরের তৌহিদ ট্রেডার্সের গোডাউনে অভিযান পরিচালনা করে অবৈধভাবে মজুত রাখা প্রধানমন্ত্রীর খাদ্যবান্ধব কর্মসূচীর আওতায় ১০ টাকা কেজির ৪ হাজার ৩'শত কেজি চাল উদ্ধার করেছে উপজেলা প্রশাসন। 

মঙ্গলবার ৬ এপ্রিল বিকেলে জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থা (এনএসআই) গোপন সংবাদের ভিত্তিতে তৌহিদ ট্রেডার্সের মালিক হাবিবুর রহমানের গোডাউন থেকে চালগুলো উদ্ধার করা হয়। 

এসময় গোডাউনের মালিক না থাকায় উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো.বরমান হোসেন, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক ইউনুস আলী মন্ডল ও এলএসডি গোডাউন কর্মকর্তা শফিউল ইসলাম বিপ্লবের উপস্থিতিতে গোডাউনের তালা ভেঙে চালগুলো উদ্ধার করা হয়। পরে উদ্ধারকৃত চালগুলো উপজেলা খাদ্যগুদামে সংরক্ষণ করা হয় এবং তৌহিদ ট্রেডার্সের গোডাউন সিলগলা করা হয়।

এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার বরমান হোসেন বলেন, খাদ্যবান্ধব কর্মসূচীর আওতায় গরীবদের জন্য যে চালগুলো বিভিন্ন ইউনিয়ন পরিষদ ও পৌরসভার মাধ্যমে বিতরণ করা হয়ে থাকে। সেইসব চালগুলো অবৈধভাবে ক্রয় করে মজুত করার অপরাধে তা উদ্ধার করে সরকারি গোডাউনে রাখা হয়। এ ছাড়াও তৌহিদ ট্রেডার্সের মালিকের বিরুদ্ধে জরিমানাও করা হবে বলেন জানান ইউএনও।

আমারসংবাদ/এএসএম