Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪,

আক্কেলপুরে ৪৫ বোতল ফেনসিডিলসহ নারী মাদক কারবারি গ্রেপ্তার

গোলাপ হোসেন, জয়পুরহাট

এপ্রিল ৬, ২০২১, ০২:২৫ পিএম


আক্কেলপুরে ৪৫ বোতল ফেনসিডিলসহ নারী মাদক কারবারি গ্রেপ্তার

জয়পুরহাটের আক্কেলপুর উপজেলাধীন তিলকপুর এলাকা থেকে ৪৫ বোতল ফেনসিডিল সহ আন্তঃজেলা শীর্ষ ২ জন নারী মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে পুলিশ। 

আক্কেলপুর থানা ও স্থানীয় সূত্রে জানা গেছে, পাবনা সদর থানাধীন চর তারাপুর এলাকার মৃত আহম্মদ শেখের মেয়ে সাথী বেগম (৩৯) ও রাজশাহী জেলার রাজপাড়া থানাধীন রায়পাড়া এলাকার রেজাউল করিমের স্ত্রী আঙ্গুরা বেগম লাইজু (৪৬) দুজনে মিলে ৪৫ বোতল ফেনসিডিল সহ সিএনজি যোগে সান্তাহার যাবার পথে উপজেলার তিলকপুর বাজারের প্রবেশদ্বারে মেইন সড়কের উপর তাদেরকে হাতেনাতে গ্রেপ্তার করা হয়েছে। 

আক্কেলপুর থানায় নব যোগাদাকৃত অফিসার ইনচার্জ (ওসি) সাইদুর রহমান জানান, মাদকের বিরুদ্ধে বাংলাদেশ পুলিশের জিরো টলারেন্স নীতিকে ধারণ করে আজ বিকাল গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে অত্র এলাকা থেকে থানার এস,আই নেওয়াজ ও এ,এস,আই শফিকুল ৪৫ বোতল ফেনসিডিল সহ  আন্তঃজেলা শীর্ষ ২ জন নারী মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে এবং তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মাদক চোরাকারবারি মামলা রয়েছে। 

প্রাথমিক জিজ্ঞাসাবাদে উক্ত গ্রেপ্তারকৃতরা মাদক চোরাকারবারির বিষয় স্বীকার করেছে এবং তাদের বিরুদ্ধে আক্কেলপুর থানায় একটি মাদক মামলা দায়ের করা হয়েছে।

আমারসংবাদ/কেএস