Amar Sangbad
ঢাকা বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪,

টুঙ্গিপাড়ায় চেয়ারম্যান প্রার্থীর ফেসবুক আইডি হ্যাক করে মিথ্যা অপপ্রচার

মোঃ সেলিম রেজা, গোপালগঞ্জ

এপ্রিল ৭, ২০২১, ১০:১৫ এএম


টুঙ্গিপাড়ায় চেয়ারম্যান প্রার্থীর ফেসবুক আইডি হ্যাক করে মিথ্যা অপপ্রচার

টুঙ্গিপাড়ায় ডুমুরিয়া ইউপি চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব মোঃ আসলাম শেখের ফেসবুক আইডি হ্যাক করে অশ্লিল ছবি পোষ্ট করে তার ভাবমূর্তি ক্ষুন্ন করার অভিযোগ পাওয়া গেছে। 

এ ব্যাপারে তিনি টুঙ্গিপাড়া থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন।

ডুমুরিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি ও ঢাকা মিরপুর মিতালী মার্কেটের সভাপতি আলহাজ্ব মোঃ আসলাম শেখ অভিযোগ করে বলেন, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় মনোনয়ন পেতে কেন্দ্র থেকে শুরু করে স্থানীয় নেতৃবৃন্দের সাথে যোগাযোগ রক্ষা করে চলছি। 

এছাড়া এলাকার গরিব দুঃখি থেকে শুরু করে যেকোনো অসহায় ব্যক্তির পাশে থাকার চেষ্টা করি। আমার কার্যক্রমে ঈর্ষান্বিত হয়ে প্রতিপক্ষ প্রার্থী কে বা কারা দলের কাছে আমার ভাবমূর্তি ক্ষুন্ন করার জন্য আমার ফেসবুক আইডি হ্যাক করে অশ্লিল ছবি পোষ্ট করছে।  

এছাড়া অন্য একটি আইডি দিয়ে এলাকার গণ্যমান্য ব্যক্তিদের ম্যাসেঞ্জারে লিখে পাঠায় আসলামকে নির্বাচন করাই দিবো। বাধ্য হয়ে হ্যাকারের বিরুদ্বে গত ৫ এপ্রিল টুঙ্গিপাড়া থাকায় একটি সাধারণ ডায়েরি করি।

বাসবাড়িয়া ঝনঝনিয়া ইসলামিয়া এতিমখানা মাদ্রাসার মুহতামিম মাওঃ নুরুল হক বলেন, আসলাম ভাই একজন ভালো লোক। তিনি আমাদের মাদ্রাসায় প্রায়ই সহযোগিতা করেন। এছাড়া তিনি এতিমদের মাঝে মধ্যে খাওয়ান।

টুঙ্গিপাড়া শেখ মুজিবুর রহমান বিশ্ববিদ্যালয় কলেজের (অবঃ) প্রিন্সিপাল এম এম নুরুননবী জানান, আসলাম শেখ একজন ব্যবসায়ী ঢাকায় থাকেন, আমরা তাকে ভালো ব্যক্তি হিসেবে জানি। 

সে এলাকার  মসজিদ, মাদ্রাসা থেকে শুরু করে গরিব অসহায় ব্যক্তিদের তিনি যথেষ্ট সহযোগিতা করে থাকেন। 

এতদিন কোনো সমস্যা ছিল না, যখনই তিনি  ইউনিয়ন পরিষদ নির্বাচনের নাম নিলেন তার পর থেকেই একটি কুচক্রি মহল তার বিরুদ্ধে উঠে পড়ে লেগেছে।

টুঙ্গিপাড়া থানার অফিসার ইনচার্জ এ এফ এম নাসিম জানান, অভিযোগ পেয়েছি। এই ব্যাপারে আমরা আইনগত ব্যবস্থা নিবো।

আমারসংবাদ/এআই