Amar Sangbad
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪,

মুন্সীগঞ্জে হেফাজতে ইসলামের প্রতিবাদ সভা স্থগিত ঘোষণা

আবু হানিফ রানা, মুন্সিগঞ্জ

এপ্রিল ৭, ২০২১, ০৩:৪০ পিএম


মুন্সীগঞ্জে হেফাজতে ইসলামের প্রতিবাদ সভা স্থগিত ঘোষণা

মুন্সিগঞ্জের সিরাজদিখানে হেফাজতে ইসলামের প্রতিবাদ সভা স্থগিত করা হয়েছে। এ উপলক্ষে হেফাজতের কর্মসূচি ও ১৪৪ ধারা নিয়ে প্রেস বিফিং করেছে মুন্সিগঞ্জ জেলা পুলিশ সুপার আব্দুল মোমেন।
 
বুধবার (৭ এপ্রিল) সন্ধ্যা ৭ টায় হেফাজত ইসলাম বৃহস্পতিবার (৮ এপ্রিল) প্রতিবাদ সভা স্থগিত ঘোষনা দেন। হেফাজতে ইসলাম সিরাজদিখান উপজেলা শাখার সভাপতি মাওলানা ওবায়দুল্লাহ কাশেমী জানান, করোনার প্রাদুর্ভাব এবং স্বাস্যবিধির বিষয় লক্ষ রেখেই আগামী ৮ এপ্রিল এর প্রতিবাদ সভা স্থগিত করা হয়েছে।

এর আগে হেফাজতের ডাকা প্রতিবাদ কর্মসূচিকে কেন্দ্র করে ১৪৪ ধারা জারি করে সব ধরনের সভা-সমাবেশের ওপর নিষেধাজ্ঞা দিয়েছিলো স্থানীয় প্রশাসন।

বুধবার সন্ধ্যা ৬টা থেকে আগামীকাল ৮ এপ্রিল রাত ১০ টা পর্যন্ত কেয়াইন ইউনিয়নের কুচিয়ামোড়া কলেজ মাঠ,ইকবাল মার্কেট সংলগ্ন কবরস্থান মাঠ, নিমতলা বাসস্ট্যান্ড, নিমতলা আওলাদ মার্কের ও আশ-পাশের ২শ গজে এ আদেশ কার্যকর থাকবে বলে জানিয়েছিলেন সিরাজদিখান উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সৈয়দ ফয়েজুল ইসলাম। ১৪৪ ধারা ঘোষণার পর হেফাজতে ইসলাম তাদের প্রতিবাদ সভা স্থগিত ঘোষণা করলো।

এদিকে হেফাজতের কর্মসূচি ও ১৪৪ ধারা নিয়ে প্রেস বিফিং করেছে মুন্সিগঞ্জ জেলা পুলিশ সুপার আব্দুল মোমেন। 

বুধবার রাত ৮ টার দিকে মুন্সিগঞ্জ পুলিশ সুপার কার্যালয়ে প্রেস বিফিংয়ে সে জানান, হেফাজত তাদের কর্মসূচি স্থগিত করেছে তারপরেও যে কোন ধরনের নাশকতা রোধে ৫ শত আইন শৃঙ্খলা বাহিনীর সদস্য প্রস্তুত রাখা হয়েছে।

প্রেস ব্রিফিংয়ে উপস্থিত ছিলেন, জেলা পুলিশের কর্মকর্তাগন ও ইলেকটনিক্স, প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

আমারসংবাদ/কেএস