Amar Sangbad
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪,

বিয়ের প্রলোভন দেখিয়ে ছাত্রীকে ধর্ষণের দায়ে কারাগারে ইমাম

নেত্রকোনা প্রতিনিধি

এপ্রিল ৮, ২০২১, ০৫:১০ পিএম


বিয়ের প্রলোভন দেখিয়ে ছাত্রীকে ধর্ষণের দায়ে কারাগারে ইমাম

নেত্রকোনার কেন্দুয়ায় বিয়ের প্রলোভন দেখিয়ে মাদ্রাসাছাত্রীকে ধর্ষণের অভিযোগে উঠেছে এক ইমামের বিরুদ্ধে। এ ঘটনায় থানায় অভিযোগ দিলে পুলিশ তাকে আটক করে।

এরপর বুধবার রাতে মাদ্রাসাছাত্রীর বাবা বাদী হয়ে ইমামকে আসামি করে কেন্দুয়া থানায় একটি মামলা দায়ের করেন। পরে বৃহস্পতিবার দুপুরে ওই মামলায় গ্রেপ্তার দেখিয়ে মঞ্জুরুল হককে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করে পুলিশ।

অভিযুক্ত মঞ্জুরুল হক কেন্দুয়া উপজেলার মাসকা ইউনিয়নে একটি জামে মসজিদের ইমাম হিসেবে কর্মরত ছিলেন। তার বাড়ি উপজেলার বলাইশিমুল ইউনিয়নের নোয়াদিয়া গ্রামে।

বৃহস্পতিবার (৮ এপ্রিল) কেন্দুয়া থানার ওসি কাজী শাহ নেওয়াজ এ তথ্য গণমাধ্যমকে নিশ্চিত করেছেন।

মামলার বরাত দিয়ে পুলিশ জানায়, ওই এলাকার এক মাদ্রাসাছাত্রীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলে ইমাম মঞ্জুরুল। পরে বিয়ের প্রলোভন দেখিয়ে বুধবার (৭ এপ্রিল) ভোরে ধর্ষণ করে। এ ঘটনায় থানায় অভিযোগ দিলে পুলিশ তাকে আটক করে।

এদিকে, মামলার অভিযোগ ও স্থানীয় সূত্রে জানা গেছে, তিনি ওই মসজিদে ইমামতি করার পাশাপাশি ভোরে স্থানীয় শিশুদের আরবি পড়াতেন। এরই সুবাদে ওই মাদ্রাসাছাত্রীর সাথে তার পরিচয় ঘটে। একপর্যায়ে ওই মাদ্রাসাছাত্রীর সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন তিনি।

বুধবার ভোরে ওই ছাত্রীকে বাড়ির পেছনে জঙ্গলে ডেকে নিয়ে তাকে ধর্ষণ করে। এসময় মেয়েটির পিতা প্রকৃতির ডাকে সাড়া দিতে ঘর থেকে বের হলে টর্চের আলোতে তিনি ধর্ষণের ঘটনাটি দেখতে পান। পরে তার ডাক-চিৎকারে দৌড়ে পালিয়ে যায় মঞ্জুরুল। এ ঘটনার সংবাদ পেয়ে ওই দিনই ইমাম মঞ্জুরুল হককে দিগলী গ্রাম থেকে আটক করে পুলিশ।  

এদিকে, বিকেলেই ওই মাদ্রাসাছাত্রীকে মেডিকেল পরীক্ষার জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল ও জবানবন্দির জন্য আদালতে পাঠানো হয়েছে।

আমারসংবাদ/এআই