Amar Sangbad
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪,

নামাজ পড়া হলো না অবসরপ্রাপ্ত শিক্ষকের

শুভ কুমার ঘোষ, সিরাজগঞ্জ

এপ্রিল ৯, ২০২১, ১১:৫৫ এএম


নামাজ পড়া হলো না অবসরপ্রাপ্ত শিক্ষকের

সিরাজগঞ্জে নামাজ পড়তে বাড়ি থেকে বের হয়ে নিজ বাড়ির সামনেই ট্রাক চাপায় প্রাণ হারালের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক মো. আনোয়ার হোসেন (৭০)। 

শুক্রবার (৯ এপ্রিল) বিকাল ৫টার দিকে এই দুর্ঘটনা ঘটে। নিহত আনোয়ার হোসেন চন্ডীদাসগাতী গ্রামের মৃত তমছের আলীর বড় ছেলে। তিনি অবসরে যাবার আগে বহুতী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হিসাবে দায়িত্ব পালন করেছেন। প্রতিবেদন লেখা পর্যন্ত মৃতদেহ সেখানেই আছে।

ঘটনাস্থলে নিহতের ছোটভাই মো. মতিয়ার রহমান আকন্দ আমার সংবাদকে বলেন, আনোয়ার ভাই নামাজ পড়ার জন্য বাড়ি থেকে মসজিদের উদ্দ্যেশ্যে বের হলে বাড়ির সামনে একটি বালুবাহী ট্রাক তাকে চাপা দেয়। শুধু তাইনয় চাপা দেয়ার পরে চাকার সঙ্গে দেহ অন্তত ২০হাত ছেচড়ে যায়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। তবে মৃতদেহ পুলিশের কাছ থেকে হস্তান্তর নিয়ে দাফন করার ইচ্ছাও প্রকাশ করেন তিনি।

ঘটনাস্থলে উপস্থিত হয়ে সিরাজগঞ্জ সদর থানার উপ-পরিদর্শক (এস.আই) অপু ঘোষ আমার সংবাদকে বলেন, মৃতদেহের শরীর ছিন্নবিচ্ছিন্ন হয়ে গিয়েছে। ঘাতক ট্রাকটি আটক করা হলেও চালক পালিয়ে গেছেন। লাশের সরুতহাল প্রতিবেদন করা হচ্ছে। নিহতের পরিবারের সঙ্গে কথা বলে পরবর্তী ব্যাবস্থা নেয়া হবে।

আমারসংবাদ/কেএস