Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪,

বিবাহিত যুবকের গোপনাঙ্গ কেটে দিল প্রাক্তন প্রেমিকা

শ্রীরবদী (শেরপুর) প্রতিনিধি

এপ্রিল ১০, ২০২১, ০৭:০০ এএম


বিবাহিত যুবকের গোপনাঙ্গ কেটে দিল প্রাক্তন প্রেমিকা

শেরপুরের শ্রীবরদীতে জিহান মিয়া (২৭) নামে এক বিবাহিত যুবকের গোপনাঙ্গ কেটে দিয়েছে প্রাক্তন প্রেমিকা। 

শুক্রবার (৯ এপ্রিল) রাতে উপজেলার বকচর গ্রামে এ ঘটনা ঘটে।  ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে জিহানের প্রেমিকা রিনা (২০) কে আটক করেছে শ্রীবরদী থানা পুলিশ। এ নিয়ে এলাকায় চাঞ্চল্য বিরাজ করছে। 

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, উত্তর ষাটকাকড়া গ্রামের আবু সামা’র ছেলে জিহান ও বকচর গ্রামের আশরাফ আলী’র মেয়ে রিনা ফুফাতো-মামাতো ভাই বোন। এর সুবাধেই জিহানের সাথে দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক ছিল রিনার। জিহান নিজ এলাকায় থেকে থাকতো।

অপরদিকে সংসারের অভাব অনটর থাকায় জিহানের প্রেমিকা রিনা গার্মেন্টস কারখানায় কাজ করতো। হঠাৎ গত বুধবার জিহান ঝিনাইগাতী উপজেলার কান্দুলী গ্রামে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়। খবর পেয়ে গার্মেন্টস থেকে রিনা এলাকায় চলে আসে। 

পরে শুক্রবার রাতে জিহান ও রিনা দেখা করে। একপর্যায়ে ক্ষুব্ধ রিনা ধারালো কিছু দিয়ে তার প্রেমিক জিহানের পুরুষাঙ্গ কেটে দেয়। ঘটনাটি জানাজানি হলে জিহানকে উদ্ধার করে শ্রীবরদী হাসপাতালে নিয়ে গেলে অবস্থা গুরুত্বর হওয়ায় ডাক্তার তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করে। পুলিশ তাৎক্ষণিক অভিযান চালিয়ে রিনাকে নিজ বাড়ি থেকে আটক করে। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্য বিরাজ করছে। 

থানা অফিসার ইনচার্জ মোখলেছুর রহমান বলেন, ঘটনার পরপরই অভিযুক্ত রিনাকে পুলিশের হেফাজতে নেওয়া হয়েছে। মেয়েটি হঠাৎ অসুস্থ হওয়ায় তাকে শ্রীবরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পুলিশ পাহারায় চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে। এই ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। 

আমারসংবাদ/এএসএম