Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪,

চোর সিন্ডিকেটের প্রধান মোহাম্মদ আলী জামিনে মুক্ত, আতঙ্কে এলাকাবাসী

লোহাগড়া (নড়াইল) প্রতিনিধি

এপ্রিল ১০, ২০২১, ০১:৪৫ পিএম


চোর সিন্ডিকেটের প্রধান মোহাম্মদ আলী জামিনে মুক্ত, আতঙ্কে এলাকাবাসী

আন্তঃজেলা মোটরসাইকেল চোর সিন্ডিকেটের প্রধান মোহাম্মদ আলী ওরফে হযরত ওরফে ফরহাদ জামিনে মুক্ত হওয়ায় আতঙ্কে আছেন লোহাগড়ার মোটরসাইকেল মালিকসহ স্থানীয়রা। 

সূত্র জানায়, গত সপ্তাহে মোটরসাইকেল চুরির দুটি মামলায় মোহাম্মদ আলী ওরফে হযরত ওরফে ফরহাদ সহ তার সিন্ডিকেটের কয়জন সদস্য  আদালত থেকে জামিনে মুক্ত হন। 

অভিযোগ রয়েছে, জামিনে মুক্ত হয়েই মোহাম্মদ আলী তার সংঘবদ্ধ সিন্ডিকেট নিয়ে পুনরায় অপতৎপরতা শুরু করেছে।

পুলিশ জানায়. লোহাগড়া থানার এসআই মোঃ আতিকুজ্জামান সহ সঙ্গীয় পুলিশ ২০১৯ সালের ২৯ আগস্ট রাতে গোপন সংবাদ পেয়ে লাহুড়িয়া ইউনিয়নের তালুকপাড়ায় অভিযান চালিয়ে ২টি চোরাই মোটরসাইকেল সহ মাগুরা জেলার শ্রীপুর থানার মাঝাইল মান্দারতলা গ্রামের মৃত সিরাজুল ইসলামের ছেলে মোহাম্মদ আলী ওরফে হযরত ওরফে ফরহাদ(৫২) এবং লাহুড়িয়া ডহরপাড়ার সোনাই মোল্যার ছেলে মমিনুর ইসলামকে গ্রেপ্তার করেন। 

গ্রেপ্তারকৃতরা পরে জিজ্ঞাসাবাদে মহম্মদপুর থানার মন্ডলগাতি গ্রামের ইমরুল মোল্যা, লিটন মিয়া ও মফিজুর রহমান এর নাম প্রকাশ করে। 

গ্রেপ্তারকৃতদের স্বীকারোক্তিতে পরবর্তীতে অভিযান চালিয়ে ইমরুল মোল্যা ও লিটন মিয়াকে গ্রেপ্তার করে এবং তাদের জিম্মা থেকে আরো ২টি চোরাই মোটরসাইকেল উদ্ধার করে পুলিশ। 

ওই ঘটনায় এসআই মোঃ আতিকুজ্জামান বাদি হয়ে ওই ৫ জনকে আসামি করে লোহাগড়া থানায় মামলা দায়ের করেন।

অপরদিকে, ২০১৯ সালের ৩ জুন মোটরসাইকেল চুরির অভিযোগে করফা গ্রামের গাজী ইনামুল হক বাদি হয়ে লোহাগড়া থানায় ৯ সেপ্টেম্বর মামলা দায়ের করেন। 

ওই মামলায় মন্ডলগাতি গ্রামের লিটন মিয়া, মাগুরার মোহাম্মদ আলী ওরফে হযরত ওরফে ফরহাদ সহ ৮ জনের নামে মামলা দায়ের করা হয়। 

গ্রেপ্তাররকৃত আসামিরা আদালত থেকে জামিনে এসে পুনরায় বেপরোয়া চলাচল শুরু করেছে। যে কারণে আতংকে রয়েছেন স্থানীয়রা।

লোহাগড়া থানার ওসি সৈয়দ আশিকুর রহমান এই বিষয়ে বলেন, পুলিশ সন্দেভাজনদের উপর সতর্ক দৃষ্টি রেখেছে। গড়মিল দেখলে আইনগত ব্যবস্থা নেয়া হবে। 

আমারসংবাদ/এআই