Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪,

লোহাগাড়ায় চোখে মরিচের গুঁড়া ছিটিয়ে ছিনতাই, ৫ কিশোর গ্রেপ্তার

এপ্রিল ১২, ২০২১, ০৩:১০ এএম


লোহাগাড়ায় চোখে মরিচের গুঁড়া ছিটিয়ে ছিনতাই, ৫ কিশোর গ্রেপ্তার

চট্টগ্রামের লোহাগাড়ায় চোখে মরিচের গুঁড়া ছিটিয়ে এক ব্যবসায়ীর কাছ থেকে নগদ টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে।

রোববার (১১ এপ্রিল) রাত ১০ টায় সিসিটিভির ফুটেজ দেখে শনাক্ত করে ৫ কিশোর ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ।

এর আগে একইদিন দুপুরে উপজেলার বটতলী মোটর ষ্টেশনের সিকদার টাওয়ারের সামনে এ ঘটনাটি ঘটে।

বিষয়টি নিশ্চিত করেছেন সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া রহমান জিকু।

গ্রেপ্তার হওয়া কিশোরদের বাড়ি উপজেলা সদরের আশপাশের এলাকায়। তারা প্রত্যেকের বয়স ১৭ বৎসরের মধ্যে। ছিনতাইয়ের শিকার আরফাত উল্লাহ (২০) উপজেলার চুনতি এম চর হাট এলাকার মোহাম্মদ শাহ আলমের পুত্র।

আরফাত উল্লাহ সাংবাদিকদের জানান, 'তিনি রোববার দুপুর ১টার দিকে ব্যাংকে লেনদেন করার জন্য বটতলী মোটর ষ্টেশনে যান। এসময় তার ব্যাগে ৪ লাখ ২০ টাকার চেক ও একটি এটিএম কার্ড ছিল। ব্যাংকে যাবার পথে ঘটনাস্থলে ৮-১০ জনের একদল কিশোর তাকে গতিরোধ করে। এসময় তাদের হাতে হকিষ্টিক ও মরিচের গুড়া ছিল।প্রতিবাদ করলে এক পর্যায়ে তাদের হাতে থাকা মরিচের গুড়া চোখে ছিটিয়ে দেয় এবং ব্যাগটি নিয়ে দ্রুত পালিয়ে যায়।'

ঘটনার পর লোহাগাড়া বটতলী শহর উন্নয়ন কমিটির সদস্য সচিব মিজানুর রহমান মিজান ও সদস্য মামুন অর রশিদ বিষয়টি অবগত হন। তারা লোহাগাড়া থানা পুলিশকে খবর দেন। লোহাগাড়া থানার এসআই যুযুৎসু যস চাকমা ও এসআই পার্থসারথি হাওলাদারের নেতৃত্বে একটি পুলিশ ঘটনাস্থলের আশপাশের সিসিটিভি ফুটেজ সংগ্রহ করে ৫ কিশোরকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসে।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকের হোসাইন মাহমুদ বলেন, ঘটনার পর সিসিটিভির ফুটেজ দেখে শনাক্ত করে অভিযান চালিয়ে ছিনতাই ঘটনার সাথে জড়িত ৫ কিশোরকে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছি। এ ঘটনার সাথে জড়িত অন্য কিশোরদেরও গ্রেপ্তার করতে অভিযান অব্যাহত রয়েছে।

আমারসংবাদ/এআই