Amar Sangbad
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪,

হাসানুল হক ইনু প্রতিবন্ধী ও অটিজম বিদ্যালয়ে শিশুদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

ভেড়ামারা প্রতিনিধি (কুষ্টিয়া)

এপ্রিল ১২, ২০২১, ০৯:৫০ এএম


হাসানুল হক ইনু প্রতিবন্ধী ও অটিজম বিদ্যালয়ে শিশুদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

ভেড়ামারা উপজেলাধীন হাসানুল হক ইনু প্রতিবন্ধী ও অটিজম বিদ্যালয়ের শিশুদের মাঝে সোমবার দুপুর ১২টায় পিচ এন্ড স্মাইল এর উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।  

খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-জাসদ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও কুষ্টিয়া জেলা জাসদের সুযোগ্য সাধারণ সম্পাদক অত্র বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি জননেতা আলহাজ্ব আব্দুল আলীম স্বপন। 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ভেড়ামারা উপজেলা জাসদের সাধারণ সম্পাদক এস.এম আনছার আলী, পিচ এন্ড স্মাইল এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মো: শাহ্ নেওয়াজ টিটু সহ বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষাকাবৃন্দ। 

অনুষ্ঠানটি সভাপতিত্ত্ব করেন-হাসানুল হক ইনু প্রতিবন্ধী ও অটিজম বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোছা: সেতু আক্তার। অনুষ্ঠানটির সার্বিক পরিচালনা করেন-হাসানুল হক ইনু প্রতিবন্ধী ও অটিজম বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা মাহফুজ আল হাসান। 

এসময় বিদ্যালয়ের সকল প্রতিবন্ধী ও অটিজম শিশুদের মাঝে সামাজিক দূরত্ব বজায় রেখে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। খাদ্য সামগ্রীর মধ্যে ছিল চাল  ৫ কেজি, মসুরের ডাউল ২ কেজি, পিয়াজ ৩ কেজি, আলু ৫ কেজি ও সোয়াবিন তেল ১ লিটার।

আমারসংবাদ/এআই