Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪,

সিরাজগঞ্জে করোনা সচেতনতায় জেলা পুলিশের শোডাউন 

শুভ কুমার ঘোষ, সিরাজগঞ্জ

এপ্রিল ১৩, ২০২১, ০২:৩০ পিএম


সিরাজগঞ্জে করোনা সচেতনতায় জেলা পুলিশের শোডাউন 

কোভিড-১৯ (করোনা ভাইরাস) এর দ্বিতীয় ঢেউ মোকাবেলায় জনগণের মাঝে সচেতনতা তৈরি ও সরকার নির্ধারিত কঠোর বিধিনিষেধ মেনে চলার আহ্বান জানিয়ে সিরাজগঞ্জ জেলা পুলিশের উদ্যোগে একটি শোডাউন অনুষ্ঠিত হয়েছে। 

মঙ্গলবার (১৩ এপ্রিল) জেলা পুলিশ সুপারের কার্যালয় থেকে বিকাল পৌণে ৬টায় শোডাউনটি বের হয়ে শহরের মুজিব সড়ক, এস.এস.রোড, গোশালা রোড, কালিবাড়ি রোড সহ প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুরান জেলখানা ঘাটে গিয়ে শেষ হয়।

পুলিশ সুপার হাসিবুল আলম বিপিএম এর নেতৃত্বে গোডাউনে সিরাজগঞ্জের প্রায় প্রতিটি অতিরিক্ত পুলিশ সুপার, সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি), ওসি তদন্ত সহ জেলার প্রতিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাগণ স্ব স্ব গাড়ি নিয়ে অংশ নেয়া ছাড়াও ট্রাফিক বিভাগের কর্মকর্তাগণ অংশ নেন। 

এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) স্নিগ্ধ আখতার পিপিএম এর গাড়ি সহ কয়েকটি গাড়ি হতে জনসচেতনতা তৈরি ও লকডাউন মেনে চলার জন্য শহরবাসীকে আহবান ও করণীয় সম্পর্কে জানানো হয়। 

এ সময় পুলিশ সুপার হাসিবুল আলম বিপিএম বলেন, আগামীকাল (১৪ এপ্রিল) ভোর ৬টা থেকে কঠোর বিধিনিষেধ শুরু হচ্ছে। আময়াদের এই গোডাউনের উদ্দেশ্য মানুষের মাঝে সচেতনতা তৈরি করা ও মানুষকে বিধিনিষেধ গুলো মেনে চলার আহ্বান জানানো। আমরা চাই সবাই সচেতন হয়ে এগুলো মেনে চলুক। পুলিশ মানবিক ব্যাবহার দিয়ে মানুষকে বোঝাবে ও ব্যাবস্থা নিবে। 

এছাড়াও নিজ নিজ জায়গা থেকে সচেতন হয়ে মানুষকে বিনা প্রয়োজনে বাইরে বের হওয়া থেকেও নিরুৎসাহিত করেন এই কর্মকর্তা। 

এ সময় তিনি গণমাধ্যম কর্মীদের কথা উল্লেখ করে আপনাদের উপরে কোনো বিধিনিষেধ নেই উল্লেখ করে বলেন, আপনারা স্বাভাবিকভাবেই নিজ পেশাগত দায়িত্ব পালন করতে পারবেন তবে পরিচয়পত্রটি সাথে রাখারও আহবান জানান তিনি।

আমারসংবাদ/কেএস