Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪,

নাটোরের গাঁজাসহ ২ মাদক কারবারি আটক

নাটোর প্রতিনিধি

এপ্রিল ১৪, ২০২১, ০৯:৩৫ এএম


নাটোরের গাঁজাসহ ২ মাদক কারবারি আটক

নওগাঁ জেলার মান্দা থানাধীন বধ্যপুর দীঘির মোড় এলাকায় র‌্যাব-৫, রাজশাহীর সিপিসি-২, নাটোর ক্যাম্পের একটি অপারেশন দল কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মির্জা সালাহউদ্দিন, কোম্পানী কমান্ডার, সিপিসি-২, নাটোর এবং অতিরিক্ত পুলিশ সুপার এটিএম মাইনুল ইসলাম, কোম্পানী কমান্ডার, সিপিএসসি, রাজশাহীদ্বয়ের নেতৃত্বে  অভিযান চালিয়ে ১১ কেজি গাঁজা সহ সুফিয়া খাতুন (৩৭) ও মশিউর রহমান (৩০) দ্বয়কে আটক করেছে।

সূত্রে জানা যায়, আটকৃত মাদক কারবারি সুফিয়া নওগাঁ’র মহাদেবপুরের হাটচকগড়ির গোয়ালবাড়ী গ্রামের আব্দুস সাত্তারের মেয়ে এবং মশিউর বগুড়া’র গাবতলীর বাগবাড়ীর সোনারপাড়া (নশিপুর) গ্রামের আব্দুস সবুর ছেলে। মাদকদ্রব্য ক্রয় বিক্রয় হচ্ছে, এমন গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি অপারেশন দল ১৪ এপ্রিল রাত সাড়ে ৩টার দিকে অভিযান চালিয়ে ১১ কেজি গাঁজা, ৪টি মোবাইল ও সীমকার্ড , ২টি মেমোরী কার্ড ও ৩টি ক্যারিং ব্যাগ সহ সুফিয়া খাতুন (৩৭) ও মশিউর রহমান (৩০) দ্বয়কে হাতেনাতে আটক করে। 

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জব্দকৃত গাঁজা বিক্রয়ের উদ্দেশ্যে নিজ হেফাজতে রেখেছিল বলে সাক্ষীদের সম্মুখে স্বীকার করে। পরে জব্দকৃত গাঁজা ও আলামত সহ তার বিরুদ্ধে নওগাঁ জেলার মান্দা থানায় মামলা রুজু করা হয়েছে, বলে র‌্যাবের কোম্পানী কমান্ডার (ভারঃ) অতিরিক্ত পুলিশ সুপার মির্জা সালাহউদ্দিন নিশ্চিত করেন।

আমারসংবাদ/কেএস