Amar Sangbad
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪,

শরীয়তপুরে সামাজিক দূরত্ব নিশ্চিতে পুলিশ সুপারের টহল কার্যক্রম চলমান

শরীয়তপুর সদর প্রতিনিধি 

এপ্রিল ১৪, ২০২১, ০৯:৫৫ এএম


শরীয়তপুরে সামাজিক দূরত্ব নিশ্চিতে পুলিশ সুপারের টহল কার্যক্রম চলমান

করোনা ভাইরাস সংক্রমণ থেকে শরীয়তপুর জেলাকে নিরাপদ ও শরীয়তপুরে সামাজিক দূরত্ব নিশ্চিত করার লক্ষে পুলিশ সুপারের নেতৃত্বে টহল দেওয়া হয়ছে। 

বুধবার (১৪ এপ্রিল) দুপুরে পুলিশ সুপার এস. এম. আশরাফুজ্জামান করোনা ভাইরাস সংক্রমণ থেকে শরীয়তপুর জেলাকে নিরাপদ ও শরীয়তপুরে জেলায় সামাজিক দূরত্ব নিশ্চিত করার লক্ষে পালং মডেল থানা এলাকার বিভিন্ন হাট বাজার, রাস্তাঘাট ও বিভিন্ন অঞ্চলে জেলা পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাদের নিয়ে টহল কার্যক্রম পরিচালনা করেন। এছাড়াও পুলিশ সুপারের নির্দেশে জেলার সকল থানার অফিসার ইনচার্জরা এবং ট্রাফিক পুলিশ সকল থানা এলাকায় এই ধরনের টহল কার্যক্রম পরিচালনা করেন।

এ সময় পুলিশ সুপার বলেন, অতি প্রয়োজন ছাড়া কেউ ঘর থেকে বের হবেন না এবং সরকারি নির্দেশনা অনুযায়ী ঘরে থাকুন ও সামাজিক দূরত্ব বজায় রাখার জন্য সকলকে আহবান জানান। 

এছাড়াও তিনি আরো বলেন, সামাজিক দূরত্ব নিশ্চিত করতে প্রতিনিয়তই জেলা পুলিশের টহল কার্যক্রম অব্যাহত থাকবে এবং কেউ যদি সরকারী আইন অমান্য করে তাহলে তার বিরুদ্ধে কঠোর আইনী ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান পুলিশ সুপার।

এ সময় উপস্থিত ছিলেন- তানভীর হায়দার শাওন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) শরীয়তপুর, মোঃ আখতার হোসেন, অফিসার ইনচার্জ, পালং মডেল থানা, শরীয়তপুর আজহারুল ইসলাম, ডিআইও-১, জেলা বিশেষ শাখা, শরীয়তপুর, মোঃ জামাল হোসেন মীর, পুলিশ পরিদর্শক, যানবাহন শাখা, সার্জেন্ট মেহেদী হাসান, মুজাহিদ লাবিদ সহ উপস্থিত জেলা পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

আমারসংবাদ/কেএস