Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪,

লকডাউন অমান্য করায় আলফাডাঙ্গায় ৮ জনকে জরিমানা

ফরিদপুর প্রতিনিধি 

এপ্রিল ১৪, ২০২১, ০১:১৫ পিএম


লকডাউন অমান্য করায় আলফাডাঙ্গায় ৮ জনকে জরিমানা

ফরিদপুরের আলফাডাঙ্গায় লকডাউন অমান্য করায় আটজনকে ৩২ হাজার ৪০০ টাকা জরিমানা করা হয়েছে। 

বুধবার (১৪ এপ্রিল) উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মাহবুবুল ইসলাম ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে এ জরিমানা করেন।

জানা গেছে, করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে সরকারের দেয়া নির্দেশনা নিশ্চিত করতে উপজেলা সদর বাজার, গোপালপুর বাজারসহ বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করা হয়। এ সময় লকডাউন উপেক্ষা করে দোকান খোলা রাখার অপরাধে উপজেলা সদর বাজারের উৎসব লাইব্রেরির মালিককে ২ হাজার টাকা, রাজধানী টেইলার্সের মালিককে ২ হাজার টাকা, বিসমিল্লাহ ফোম এন্ড পর্দা হাউজের মালিকে ৩ হাজার টাকা, নন্দিতা বস্ত্রালয়ের মালিককে ১০ হাজার টাকা, সনতা বস্ত্রালয়ের মালিককে ১০ হাজার টাকা এবং গোপালপুর বাজারের রোকেয়া বস্ত্রালয়ের মালিককে ৫ হাজার টাকা এবং মাস্ক পরিধান না করার অপরাধে দুজনকে ২০০ টাকা করে জরিমানা করা হয়। সব মিলিয়ে ৮ জনকে মোট ৩২ হাজার ৪০০ টাকা জরিমানা করা হয়।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মাহবুবুল ইসলাম বলেন, লকডাউন চলাকালে সবাইকে সরকারের দেয়া বিধি-নিষেধগুলো মেনে চলার আহ্বান করা হচ্ছে। এরপরও যদি কেউ বা কোনো প্রতিষ্ঠান আইন অমান্য করে, তাহলে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আমারসংবাদ/কেএস