Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪,

নাটোরে মার্কেটে ভয়াবহ অগ্নিকাণ্ডে কোটি টাকার ক্ষতি

নাটোর প্রতিনিধি

এপ্রিল ১৪, ২০২১, ০১:২০ পিএম


নাটোরে মার্কেটে ভয়াবহ অগ্নিকাণ্ডে কোটি টাকার ক্ষতি

নাটোরের বড়াইগ্রামে মৌখাড়া বাজারে ভয়াবহ আগুনে ব্যাংক, মার্কেট পুড়ে কোটি টাকার ক্ষতি হয়েছে। মঙ্গলবার (১৩ এপ্রিল) বিকাল সাড়ে ৪ টার দিকে আগুনের সূত্রপাত হলে মুহূর্তে ছড়িয়ে পড়ে পুরো মার্কেট। পরে পুলিশ ও স্থানীয়দের সহায়তায় ফায়ার সার্ভিসের ৩টি ইউনিট দেড়ঘন্টা ধরে আগুন নিয়ন্ত্রণে আনে।

ফায়ার সার্ভিস জানায়, উপজেলার মৌখাড়া বাজারে সুজন এন্টারপ্রাইজ ও  আল মামুন এন্টারপ্রাইজে বিকাল সাড়ে ৪ টার দিকে বিকট শব্দের মাধ্যমে আগুনের সূত্রপাত হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিস দ্রুত ঘটনাস্থলে পৌঁছে পুলিশ ও স্থানীয়দের মানুষের সহায়তায় আগুন নেভানো শুরু করে এবং দীর্ঘ দেড় ঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আসে।

শাহমুখদুম ওয়ার্কসপের পরিচালক জানান, সুজন ও আল মামুন এন্টার প্রাইজে সাত থেকে আটশত পিচ গ্যাস সিলিন্ডার ছিলো। ডিজেল ও পেট্রল ছিলো কয়েক হাজার লিটার। এছাড়া ওই ব্যবসা প্রতিষ্ঠান গুলোর পাশে ৩ তলা বিল্ডিং এ আগুন ছড়িয়ে পড়ে এবং ওই বিল্ডিং এর ২য় তলায় ইসলামী ব্যাংকের এজেন্ট শাখার আসবাবপত্র ও কাগজপত্র পুড়ে যায়। গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ আগুনের কারণ বলে প্রাথমিক ভাবে ধারনা করছে ফায়ার সার্ভিস কর্তৃপক্ষ। প্রাথমিকভাবে ক্ষতির পরিমান ধারণা করা হচ্ছে প্রায় কোটি টাকা।

খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন নাটোর-৪ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক আব্দুল কুদ্দুস ও উপজেলা নির্বাহী অফিসার জাহাঙ্গীর আলম।

আমারসংবাদ/কেএস