Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

করোনাক্রান্ত টুঙ্গিপাড়ার এসিল্যান্ড দিদারুল ইসলাম

এপ্রিল ১৪, ২০২১, ০৪:৪৫ পিএম


করোনাক্রান্ত টুঙ্গিপাড়ার এসিল্যান্ড দিদারুল ইসলাম

গোপালগঞ্জের টুঙ্গিপাড়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) দিদারুল ইসলাম করোনা আক্রান্ত হয়েছেন। তিনি রোগমুক্তির জন্য টুঙ্গিপাড়া উপজেলা বাসীর কাছে দোয়া কামনা করেছেন।

বুধবার (১৪ এপ্রিল) করোনা পরীক্ষায় তার নমুনায় করোনার অস্তিত্ব পাওয়া যায়। এসিল্যান্ড দিদারুল ইসলাম তার ব্যক্তিগত ফেসবুক আইডি থেকে স্ট্যাটাস দিয়ে যা জানান তা হুবহু তুলে ধরা হলো-

"‌করোনা ভাইরাস কাউকে করে না করুনা। সমস্ত পৃথিবী এক অদৃশ্য শক্তির বিরুদ্ধে সংগ্রাম করছে। অবশেষে আমাকে ও ঘিরে ধরেছে করোনা এবং ফলাফল পজেটিভ।"

 এদিকে মুঠোফোনে টুঙ্গিপাড়ার সম্মুখ সারির করোনা যোদ্ধা দিদারুল ইসলাম বলেন, "‍টুঙ্গিপাড়া উপজেলা বাসীর কাছে আমি দোয়া চাই, আমি যেন সুস্থ্য হয়ে আবার আপনাদের মাঝে ফিরে এসে মানুষের পাশে দাঁড়াতে পারি। আপনারা আমার রোগমুক্তির জন্য দোয়া করবেন।"

এছাড়া করোনা সচেতনতায় সকলকে সাবধানতা অবলম্বন করতেও আহ্বান জানান তিনি।

 প্রসঙ্গত, করোনা মহামারিতে উপজেলার সর্বত্র চষে বেরিয়েছেন এসিল্যান্ড দিদারুল ইসলাম। বিদেশ ফেরত লোক, করোনা আক্রান্ত ব্যক্তিদের হোম আইসোলেশন নিশ্চিতকরণ, মাস্ক ব্যবহার বাধ্যতামূলক, লকডাউনে অবাধ চলাফেরা নিয়ন্ত্রণ সহ করোনা আক্রান্ত ব্যক্তিদের সার্বক্ষণিক খোঁজখবর রেখেছেন এই নির্বাহী ম্যাজিস্ট্রেট। করোনার সুযোগে অসাধু ব্যবসায়ীরা যাতে নিত্যপণ্যের অতিরিক্ত দাম নিতে না পারে সে ব্যাপারে নিয়মিত বাজার মনিটরিং এর দায়িত্ব পালন করেছেন এ কর্মকর্তা।

আমারসংবাদ/এআই