Amar Sangbad
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪,

কুষ্টিয়ায় পোড়া লাশের পরিচয় মিলেছে, আটক ৪

নজরুল ইসলাম মুকুল, কুষ্টিয়া

এপ্রিল ১৫, ২০২১, ০৫:৩৫ এএম


কুষ্টিয়ায় পোড়া লাশের পরিচয় মিলেছে, আটক ৪

কুষ্টিয়ার মিরপুর উপজেলায় গঙ্গা-কপোতাক্ষ সেচ খাল থেকে উদ্ধার হওয়া মরদেহের পরিচয় মিলেছে। 

বুধবার (১৪ এপ্রিল) বিকেলে এ তথ্য নিশ্চিত করেছেন কুষ্টিয়ার সিনিয়র সহকারী পুলিশ সুপার (মিরপুর সার্কেল) আজমল হোসেন।

মৃত ব্যক্তির নাম মোহাম্মদ ফরজন মন্ডল (৫৫)। তিনি কুষ্টিয়ার মিরপুর উপজেলার পোড়াদহ ইউনিয়নের গোবিন্দপুর এলাকার মৃত সাবের হোসেন মন্ডলের ছেলে।

সিনিয়র সহকারী পুলিশ সুপার (মিরপুর সার্কেল) আজমল হোসেন বলেন, মঙ্গলবার (১৩ এপ্রিল) বিকেলে বাড়ি থেকে বাজারের উদ্দেশে বের হয়ে ফরজন মন্ডল ফেরেননি। পূর্বশত্রুতা কিংবা জমি সংক্রান্ত জের ধরে এ হত্যাকাণ্ড ঘটতে পারে বলে ধারণা করা হচ্ছে।

তিনি আরও বলেন, প্রাথমিকভাবে দেখা গেছে গলায় রশি পেঁচিয়ে তাকে হত্যা করা হয়। পরে মরদেহ পুড়িয়ে দেয়া হয়েছে। এই ঘটনায় জড়িত সন্দেহে ৪ জনকে আটক করেছে পুলিশ।

মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা বলেন, বুধবার সকালে পোড়া মরদেহ উদ্ধার করে পুলিশ। উদ্ধারকৃত মরদেহ ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। 

উল্লেখ্য, মিরপুর উপজেলার ছাতিয়ান ইউনিয়নের মহনপুর গ্রামের জিকে ক্যানেলের পানিতে ভাসমান অবস্থায় বুধবার সকালে অজ্ঞাত পরিচয় এক ব্যক্তির আগুনে পোড়া লাশ উদ্ধার করে মিরপুর থানা পুলিশ। ওই ব্যক্তির বয়স আনুমানিক ৪০ বছর। 

সে সময় উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন মিরপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা।

জানা গেছে, সকালে উপজেলার মহনপুর গ্রামের জিকে ক্যানেলে ভাসমান অবস্থায় লাশটি দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেন। পরে পুলিশ অজ্ঞাত পরিচয়ের ওই ব্যক্তির পোড়ানো লাশ উদ্ধার করে।

আমারসংবাদ/এআই