Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

সিরাজগঞ্জে ট্রাক-সিএনজি সংঘর্ষে নিহত ২

সিরাজগঞ্জ প্রতিনিধি

এপ্রিল ১৫, ২০২১, ১১:২০ এএম


সিরাজগঞ্জে ট্রাক-সিএনজি সংঘর্ষে নিহত ২

সিরাজগঞ্জের ঢাকা-পাবনা মহাসড়কের শাহজাদপুরের হালুয়াঘাটি এলাকায় ট্যাংলরি চাপায় দুইজন সিএনজি যাত্রীর মৃত্যু হয়েছে। এতে গুরুতর আহত হয়েছেন চালক। 

বৃহস্পতিবার (১৫ এপ্রিল) দুপুর পৌনে ২টার দিকে এই দূর্ঘটনা ঘটে। বিষয়টি আমার সংবাদকে নিশ্চিত করেছেন হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহজাহান আলী।

নিহতরা হলেন উল্লাপাড়া উপজেলার কয়রা গ্রামের আলতাব হোসেন ও আবু শ্যামা। আহত সিএনজি অটোরিক্সা চালক নাসির হোসেন (৩৫) এর বাড়ি নাটোরের বড়াইগ্রামে।

হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহজাহান আলী বলেন, বৃহস্পতিবার দুপুরে শাহজাদপুর উপজেলার বাঘাবাড়ি ওয়েল ডিপো থেকে বগুড়াগামী একটি ট্যাংকলরি বগুড়া-নগরবাড়ি মহাসড়কের হালুয়াঘাটি এলাকায় বিপরীত দিক থেকে আসা অপর একটি যাত্রীবাহী সিএনজি অটোরিক্সাকে চাপা দেয়। এতে অটোরিক্সাটি দুমরে মুচরে যায় ও চালকসহ ৩জন গুরুতর আহত হয়।

খবর পেয়ে স্থানীয় ফায়ার সার্ভিসের সদস্যরা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক আলতাবকে মৃত ঘোষণা করেন। 

পরে চিকিৎসাধীন অবস্থায় পৌনে ৩টার দিকে আবু শ্যামা নামে আরেক যাত্রীর মৃত্যু হয়। ট্যাংকলরি টি জব্দ করা গেলেও চালক ও হেলপার পালিয়ে যায় বলেও জানান এই কর্মকর্তা।

আমারসংবাদ/এআই