Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

মসজিদে হামলায় বৃদ্ধ নিহত, আটক ২ 

সোহেল রানা, গোপালপুর (টাঙ্গাইল)

এপ্রিল ১৬, ২০২১, ০৩:০০ পিএম


মসজিদে হামলায় বৃদ্ধ নিহত, আটক ২ 

টাঙ্গাইলের গোপালপুর পৌরশহরের কাচারীপাড়ায় মহল্লাবাসির মধ্যে সংঘর্ষের জের ধরে রওশন আলী (৭০) নামক এক বৃদ্ধ নিহত হয়েছেন। পুলিশ খুনের সাথে জড়িত সন্দেহে দুইজনকে আটক করেছে।

গোপালপুর থানার ওসি মোশাররফ হোসেন জানান, পূর্ব শত্রুতার জের ধরে গত বুধবার ওই মহল্লার রওশন  আলীর স্বজনদের সঙ্গে পড়শি বাবুদের সাথে মারামারি হয়। এতে তিনজন আহত হয়। সন্ধ্যায় কাচারী পাড়া মসজিদে নামাজ পড়তে গেলে প্রতিপক্ষ বাবু, সোহেল ও আলাদিনের নেতৃত্বে ৪/৫ জন আইয়ুব আলীকে মসজিদের ভিতর বেদম পেটায়। গুরুতর আহত আইয়ুবকে প্রথমে গোপালপুর হাসপাতালে নেওয়া হয় পরে অবস্থা অবনতি হলে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়।

নিহত আইয়ুব আলীর পুত্র মোজাম্মেল হক জানান, বৃদ্ধ মানুষটিকে অমানুষিকভাবে পেটানো হয়। চিকিৎসার ত্রুটি ছিল না। শুক্রবার (১৬ এপ্রিল) দুপুরে তার পিতা ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

এদিকে তার মৃত্যুর খবর এলাকায়  ছড়িয়ে পরলে এলাকায় উত্তেজনা সৃষ্টি হয়। আইয়ুব হত্যার বিচারের দাবিতে মহল্লা বাসি শহরের নন্দনপুর এলাকায় প্রধান সড়ক অবরোধ করে বিক্ষোভ শুরু করেন। পরে স্থানীয় প্রশাসন খুনিদের গ্রেপ্তার ও বিচারের আশ্বাস দিলে অবরোধ তুলে নেয়।

আমারসংবাদ/কেএস