Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪,

কেরানীগঞ্জে লকডাউন বাস্তবায়নে ৫ প্রতিষ্ঠানকে জরিমানা 

কেরানীগঞ্জ প্রতিনিধি

এপ্রিল ১৬, ২০২১, ০৩:৩০ পিএম


কেরানীগঞ্জে লকডাউন বাস্তবায়নে ৫ প্রতিষ্ঠানকে জরিমানা 

সরকারের নির্দেশনা অমান্য করে ব্যাবসা প্রতিষ্ঠান খোলা রাখায় ৫ প্রতিষ্ঠানকে জরিমানা করেছে কেরানীগঞ্জ উপজেলা প্রশাসন। 

শুক্রবার (১৬ এপ্রিল) দিন ব্যাপী উপজেলার ব্যাস্ততম জনপদ জিনজিরা ও শাক্তা ইউনিয়নে বিভিন্ন জায়গায় অভিযান পরিচালনা করে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ৫ প্রতিষ্ঠানকে ৬৯ হাজার টাকা জরিমানা করা হয়। প্রতিষ্ঠান গুলো হলো লসমনগঞ্জ ওয়াশিং অ্যান্ড ডাইং ফ্যাক্টরি (৫০,০০০) জিনজিরার ন্যাশনাল টেইলার্স (৫,০০০), ফোরকান স্টোর (১০,০০০), খন্দকার নুরুর আলম টেইলার্স (২,০০০) এবং শাক্তা ইউনিয়নের শরিফ ফুড কোর্টকে ২ হাজার টাকা জরিমানা করা হয়।

কেরানীগঞ্জ মডেল থানা পুলিশ ও স্থানীয় জনপ্রতিনিধিদের সহায়তায় পরিচিত অভিযানে নেতৃত্বদেন কেরানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা অমিত দেবনাথ। এ সময় অর্থদণ্ড ছাড়াও লকডাউন বাস্তবায়নে জনসচেতনতামূলক কার্যক্রমের অংশ হিসেবে মাইকিং এবং মাস্ক বিতরণ করেন।

একই সময় কেরানীগঞ্জ মডেল থানার সহকারী কমিশনার (ভূমি) কামরুল হাসান সোহেল মডেল থানার বিভিন্ন পয়েন্ট অভিযান পরিচালনা করেন। জনপ্রতিনিধিদের মধ্যে জিনজিরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী সাকুর হোসেন সাকুর নির্দেশনায় সকল ওয়ার্ডের মেম্বারগন কেরানীগঞ্জের কদমতলী বীর মুক্তিযোদ্ধা নুর ইসলাম কমান্ডার চত্ত্বর থেকে শুরু ঢাকা-দোহার রোডের জনি টাওয়ারত বাঁশের বেঁড়া দিয়ে রাস্তা বন্ধ করে দেয়। জিনজিরা এলাকার প্রবেশমুখ জনি টাওয়ারের সামনেও বাশেঁর বেড়া দিয়ে বন্ধ করা হয়। রাস্তা বন্ধ করে দেওয়াতে যানবাহন চলাচলও বন্ধ হয়ে যায়। এছাড়াও সরকারি নিষেধাজ্ঞা অমান্য যেসব ইফতারের বাজার বসানো হয়েছিলো সেগুলোও তুলে দেওয়া হয়।

এ সময় উপস্থিত ছিলেন- কেরানীগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী মাইনুল ইসলাম, ওসি অপারেশন আসাদুজ্জামান টিটু, ঢাকা জেলা (দক্ষিন) ট্রাফিক পুলিশের ইন্সপেক্টর পিজুষ মালো, জিনজিরা ইউনিয়ন পরিষদের ১নং ওয়ার্ড মেম্বার ওহয়াহীদুল ইসলাম রাসেল, ২নং ওয়ার্ড মেম্বার মোঃ মাসুদ হোসেন, ৩নং ওয়ার্ড মেম্বার মোঃ ইসলাম, ৪নং ওয়ার্ড মেম্বার হাজী মোঃ রমজান আলী, ৫নং ওয়ার্ড মেম্বার নুরুল ইসলাম, ৬নং ওয়ার্ড মেম্বার রমিজ রাজা অপু, ৭নং ওয়ার্ড মেম্বার নাজির হোসেন, ৮নং ওয়ার্ড মেম্বার ইব্রাহিম হোসেন মোয়াজ্জেম ও ৯নং ওয়ার্ড মেম্বার শামীম আলী প্রমূখ।

আমারসংবাদ/কেএস