Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪,

নড়িয়ায় ফ্রি চিকিৎসা সেবা প্রদান

শরীয়তপুর প্রতিনিধি

এপ্রিল ১৮, ২০২১, ১০:৩৫ এএম


নড়িয়ায় ফ্রি চিকিৎসা সেবা প্রদান

করোনাকালে প্রতিবারের নেয় চিকিৎসা সেবায় এগিয়ে এসেছে বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ডাঃ খালেদ শওকত আলী। শরীয়তপুর জেলা, নড়িয়া উপজেলা ও সখিপুরের প্রত্যন্ত অঞ্চল থেকে আশা রোগীদের মাজেদা হাসপাতালে বিনামূল্যে চিকিৎসা সেবা, মাস্ক ও ওষুধ সামগ্রী বিতরণ করা হয়। গত বুধবার (১৪ এপ্রিল) লকডাউনের প্রথমদিন থেকে এই ফ্রি চিকিৎসা সেবা দেওয়া শুরু হয়। এই ফ্রি চিকিৎসা সেবা  চলবে লকডাউন শেষ হওয়া পর্যন্ত।

করোনা মহামারীর কারনে সরকার ঘোষিত লকডাউনের বিনামূল্যে চিকিৎসা প্রদান করছেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ও যুবলীগের টেলিমিডিসিন টিমের প্রধান সমন্বয়কারী ডা. খালেদ শওকত আলী এবং তার সহধর্মিণী যুবলীগের টেলিমেডিসিন টিমের সদস্য ডা. তানিয়া খালেদ। 

শরীয়তপুর জেলার নড়িয়ার মাজেদা হাসপাতালে সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত বিরতিহীন ভাবে তারা এই চিকিৎসা সেবা প্রদান করে আসছেন। সাধারণ রোগীদের পাশাপাশি করোনা আক্রান্ত রোগীদের চিকিৎসা প্রদান করা হচ্ছে এবং প্রয়োজনে উন্নত চিকিৎসার জন্য এ্যাম্বুলেন্সের মাধ্যমে ঢাকা পাঠানের ব্যবস্থা করছেন তারা। মাজেদা হাসপাতালে ২৪ ঘন্টা এই ফ্রি চিকিৎসা সেবা প্রদান করা হচ্ছে।

আমারসংবাদ/কেএস