Amar Sangbad
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪,

ধামরাইয়ে ভূয়া এনএসআই কর্মকর্তা আটক

আব্দুল কাদের, ধামরাই

এপ্রিল ১৯, ২০২১, ০৯:৪০ এএম


ধামরাইয়ে ভূয়া এনএসআই কর্মকর্তা আটক

ঢাকার ধামরাইয়ে সোহেল সাদি নামে এক ভূয়া এনএসআই কর্মকর্তাকে ঢাকা-আরিচা মহাসড়কের বারবাড়িয়া চেকপোষ্ট থেকে আটক করেছে ধামরাই থানা পুলিশ। ব্যাপক জিজ্ঞাসাবাদের পর সোমবার (১৯ এপ্রিল) তাকে আদালতে প্রেরণ করা হয়েছে। 

গ্রেপ্তারকৃত সোহেল সাদি মানিকগঞ্জ সদর থানার সিদ্দিক নগর এলাকার মোহাম্মদ আলীর ছেলে। সে গাজিপুর জেলার কাশিমপুর একটি মাদ্রাসায় হাদিস বিভাগের শিক্ষক। 

জানা যায়, রোববার (১৮ এপ্রিল) বিকেলের দিকে ঢাকা-আরিচা মহাসড়কের বারবাড়িয়া বাসস্ট্যান্ডে চেকপোষ্টে পুলিশের ডিউটি চলাকালিন সময়ে দ্রুত গতিতে পুলিশ লেখা সম্বলিত মোটরসাইকেল নিয়ে যাওয়ায় তার গতিবিধি সন্দেহ করে পুলিশ। 

এ সময় গ্রেপ্তারকৃত সোহেল সাদি নিজেকে জাতীয় গোয়েন্দা সংস্থার (এন এসআই) সদস্য বলে পরিচয় দেন এবং (এনএসআই) আইডি কার্ড দেখান। যার আইডি নম্বর -০৭৩৩৯২। কিন্ত আইডি কার্ডটি যাচাই-বাছাই করে পুলিশ জানতে পারে কার্ডটি ভূয়া। তখন ধামরাই থানা পুলিশ তাকে আটক করে থাকে।
 
এই ঘটনায় ধামরাই থানায় একটি মামলা হয়েছে। মামলা নং-১৭। আসামি সোহেল সাদি তার আসল পরিচয় গোপন করে ভূয়া এনএসআই কর্মকর্তার পরিচয় দিতো বিভিন্ন জায়গায়। আসলে তিনি একজন মাদরাসা শিক্ষক এবং নিজে ভূয়া আইডি কার্ড তৈরি করেছেন বলে জানান সোহেল সাদি।

আসামির সঙ্গে থাকা ব্লু রংয়ের একটি মাহিন্দ্র মোটর সাইকেল যার সামনে হেডলাইটের কভারের উপর পুলিশ লেখা রয়েছে। যার নম্বর মানিকগঞ্জ হ- ১২-২৬০৪, ভূয়া আইডি কার্ড, হেলমেট জব্দ করা হয়েছে। 

আমারসংবাদ/কেএস