Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪,

ভারতীয় পণ্য আটকের ঘটনায় গৌরীপুর থানায় মামলা

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি 

এপ্রিল ২২, ২০২১, ১১:০৫ এএম


ভারতীয় পণ্য আটকের ঘটনায় গৌরীপুর থানায় মামলা

ময়মনসিংহের গৌরীপুরে অভিযান চালিয়ে কোটি টাকার ভারতীয় পণ্যসহ ১৮ চোরাকারবারিকে আটকের ঘটনায় গৌরীপুর থানায় মামলা দায়ের করেছে র‍্যাব।

বৃহস্পতিবার (২২ এপ্রিল) দুপুরে র‍্যাব-১৪ এর এসআই মোড়ল মিজানুর রহমান বাদী হয়ে এ মামলা দায়ের করেন।

মামলার আসামিরা হলেন- সোলাইমান কবির (৪০), চিত্তরঞ্জন দে (৫১), মো. মতিন (৩৬), খায়রুল ইসলাম (২০), আনোয়ার হোসেন (৩০), আকরাম (২০), মিরাজ (৩০), মমিন (৩২), ইমরান (২৫), রাজু মিয়া (৩০), নজরুল ইসলাম (৪০), মাহফুজুর রহমান (৪০), কামরুল ইসলাম (২২), রুবেল (৩৪), সুমন মীর (৩২), হারেস (৪৭), রাজু (৩২) ও মো. সাব্বির (২০)।

গৌরীপুর থানার অফিসার ইনচার্জ খান আব্দুল হালিম সিদ্দিকী জানান, আটক ১৮ জনকে আসামি করে মামলা দায়ের করে হয়েছে। মামলা নং ২২, তারিখ ২২/০৪/২১ইং।

উল্লেখ্য, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার (২১ এপ্রিল) ভোর সোয়া ৪টার দিকে মেজর আখের মুহম্মদ জয় এবং এএসপি তাসলিম হুসাইনের নেতৃত্বে র‍্যাব-১৪ এর ময়মনসিংহ ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল গৌরীপুর উপজেলার বেলতলী বড় মসজিদ এলাকায় অভিযান চালায়। এ সময় ৩টি ট্রাক ও ৩টি কাভার্ড ভ্যানভর্তি বিপুল পরিমাণ ভারতীয় পণ্যসহ ওই ১৮ চোরাকারবারিকে আটক করা হয়।

পণ্যগুলো হচ্ছে- এক হাজার পিস ভারতীয় থ্রিপিস, ২৫০ পিস লেহেঙ্গা, ১২ হাজার কেজি জিরা, ৩৫০ পিস শাড়ি, তিন হাজার ২০০ পিস সাবান, ২০ হাজার পিস মেহেদী, চার হাজার পিস চকলেট, চার হাজার পিস ভারতীয় বেটনোভেট ক্রিম ও তিন হাজার পিস স্কিনসাইন ক্রিম। পণ্যগুলোর আনুমানিক মূল্য প্রায় এক কোটি টাকা।

আমারসংবাদ/কেএস