Amar Sangbad
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪,

ভেদরগঞ্জে সড়ক দুর্ঘটনায় পথচারী নিহত

ডামুড্যা (শরীয়তপুর) প্রতিনিধি

এপ্রিল ২৩, ২০২১, ১০:৪৫ এএম


ভেদরগঞ্জে সড়ক দুর্ঘটনায় পথচারী নিহত

শরীয়তপুর জেলার ভেদরগঞ্জ উপজেলায় সড়ক দুর্ঘটনায় এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। ভেদরগঞ্জ সরকারি এম এ রেজা ডিগ্রী কলেজের বড় ব্রিজের ঢালে এ দুর্ঘটনা ঘটে।

আহত অবস্থায় পড়ে থাকতে দেখে তাকে স্থানীয়রা চিকিৎসা দেয়ার জন্য ভেদরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। প্রাথমিক চিকিৎসা শেষে শরীয়তপুর সরকারি হাসপাতালে পাঠানো হয়। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ১০টার সময় তিনি মারা যান। তবে এ ঘটনায় নিহতের কোন পরিচয়,পত্র পাওয়া যায়নি।

জানা যায়, লোকটি ভেদরগঞ্জ বাজারে আসার সময় একটি ট্রলি গাড়ি ও পিকআপ ভ্যান তাকে চাপা দিয়ে তাৎক্ষনিক পিকআপ ভ্যানের চালক পালিয়ে যায়। পরে ভেদরগঞ্জ থানা পুলিশ ট্রলি গাড়িটি নিয়ে জব্দ করেছে।

ভেদরগঞ্জ থানার ওসি রশিদুল বারি জানান, এ ঘটনায় থানায় একটি অজ্ঞাত মামলা রুজু হয়েছে।এবং ট্রলির চালককে পাওয়া যায়নি, ট্রলিটি জব্দ করেছি।

উপজেলা নির্বাহী অফিসার তানভীর আল নাসীফ বলেন, আমি ঘটনাটি শুনে আমি তাৎক্ষণিক হাসপাতালে গিয়েছি। বৃদ্ধ লোকটি খুবই গুরুতর আহত হয়েছিলো। তার একটি হাত আলাদা হয়ে পড়ে গেছে ও পা ভেঙে ও কেটে গেছে। তাই ভালো চিকিৎসার জন্য শরীয়তপুর সদর হাসপাতালে পাঠিয়েছিলাম। দুঃখজনক লোকটি শরীয়তপুর সদর হাসপাতালে মারা গিয়েছেন। আমরা নিহতের পরিচয় পাইনি তবে জানার চেষ্টা করছি।আর ট্রলি গাড়ি জব্দ করেছি ও পিকআপ ভ্যান ড্রাইভার পালিয়েছে।

আমারসংবাদ/কেএস