Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪,

ভালুকার আসাদুল হত্যা মামলার প্রধান আসামি গ্রেপ্তার

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি

এপ্রিল ২৪, ২০২১, ০৯:৩৫ এএম


ভালুকার আসাদুল হত্যা মামলার প্রধান আসামি গ্রেপ্তার

ময়মনসিংহের ভালুকার আসাদুল হত্যা মামলার প্রধান আসামি মেহেদী হাসান আরাফাত ওরফে কালা মিয়াকে ময়মনসিংহ ডিবি পুলিশের সহযোগিতায় সিলেট থেকে গ্রেপ্তার করেছে ভালুকা মডেল থানা পুলিশ। 

 ভালুকা মডেল থানা পুলিশের এসআই ইকবাল হোসেন (পিপিএম)’র নেতৃত্বে একটি দল শুক্রবার (২৩ এপ্রিল) বিকেলে তাকে গ্রেপ্তার করে। 

পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার বিরুনীয়া ইউনিয়নের ভাওলিয়াবাজু গ্রামের আসাদুল ইসলামকে (৪৮) ফোন করে বাড়ি থেকে ডেকে এনে নৃশংসভাবে খুন করা হয়।  

উল্লেখ্য, উপজেলার ধীতপুর গ্রামে আসাদুলকে কয়েকজন দূর্বৃত্তরা ছুরিকাঘাত করে, পরবর্তীতে আসাদুলকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে ডাক্তার মৃত ঘোষণা করেন। এই হত্যা ঘটনায় ৩০২/৩৪ ধারায় ভালুকা মডেল থানায় একটি মামলা হয়, মামলা নং-৩৪, তাং ২০/০৪/২০২১ইং। 

এরপর পুলিশ ঘটনাস্থল থেকে হত্যার আলামত সংগ্রহ করে এবং এই মামলার প্রধান আসামি হিসেবে মেহেদী হাসান আরাফাত ওরফে কালা মিয়া (২১) চিহ্নিত হয়।

কিন্তু ঘটনার পরপরই মেহেদী গা ডাকা দিয়ে পালিয়ে যায়। পরবর্তীতে তথ্য প্রযুক্তি ও ময়মনসিংহ ডিবি পুলিশের সহায়তায় তাকে সিলেট কোতয়ালী থানাধীন লাল বাজার এলাকা থেকে পলাতক থাকা অবস্থায় গ্রেপ্তার করে ভালুকা মডেল থানা পুলিশ। 

এ ব্যাপারে ভালুকা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মাহমুদুল ইসলাম জানান, শুক্রবার বিকেলে সিলেট থেকে আসাদুল হত্যা মামলার প্রধান আসামি মেহেদী হাসান আরাফাত ওরফে কালা মিয়াকে গ্রেপ্তার করে শনিবার আদালতে প্রেরণ করা হয়েছে। 

এর আগে এই হত্যা মামলায় আরও দুই আসামী সাব্বির (১৬) ও রবিন (১৭) কে গ্রেপ্তার করা হয়।

আমারসংবাদ/এআই