Amar Sangbad
ঢাকা বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪,

শ্রীবরদীতে আগুনে পুড়ে ২১ দোকান ভস্মীভূত

শ্রীবরদী (শেরপুর) প্রতিনিধি:

এপ্রিল ২৪, ২০২১, ০১:৩৫ পিএম


শ্রীবরদীতে আগুনে পুড়ে ২১ দোকান ভস্মীভূত

শেরপুরের শ্রীবরদীতে আগুনে পুড়ে ২১ দোকান ভস্মীভূত হয়েছে। শনিবার (২৪ এপ্রিল) সাড়ে ১২ টার দিকে উপজেলার কর্ণঝোড়া বাজারের শাহিন মিয়ার লেপ তোষকের দোকান থেকে আগুনের সূত্রপাত হয়। ফায়ার সার্ভিস ও স্থানীয় লোকজন আগুন নিয়ন্ত্রণে আনে। এতে ক্ষয়-ক্ষতির পরিমাণ প্রায় অর্ধকোটি টাকা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। 

এলাকাবাসী সূত্রে জানা গেছে, শনিবার সাড়ে ১২টার দিকে শাহিন মিয়ার লেপ তোষকের দোকানের বিদ্যুতের শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়। মুহূর্তেই আগুনের লেলিহান শিখা ছড়িয়ে পড়ে ২১ দোকান পুড়ে ভস্মীভূত হয়েছে।

এদের মধ্যে আব্দুল মালেকের কাপড়ের দোকান, কাপড়ের দোকান রফিক মিয়া, আব্দুল মতিন দর্জির দোকান, ছামিউল হক লেপ তোষকের দোকান, শাহিন  লেপ তোষকের, নুরে আলম মুদির দোকান, মজনু জুতার দোকান, এরশাদ সারের দোকান, কুদ্দুস সারের দোকান, রুবেল মিয়া জুতার দোকান, ইব্রাহিমের পানের দোকানসহ ২১ টি দোকান পুড়ে ছাই হয়েছে।

কর্ণঝোড়া বাজার বণিক সমিতির সভাপতি মো. আব্দুর রেজ্জাক বলেন, আগুনে বাজারের ২০ থেকে ২৫টি দোকানসহ মালামাল পুড়ে ছাই হয়েছে।

শ্রীবরদী ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা মো. আরিফুল ইসলাম বলেন, বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটে। 

খবর পেয়ে উপজেলা নির্বাহী অফিসার নিলুফা আক্তার ঘটনাস্থল পরিদর্শণ করেছেন। তিনি বলেন, ক্ষতিগ্রস্থ দোকান মালিকদের নামের তালিকা করা হয়েছে। 

আমারসংবাদ/এমএস