Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪,

চৌগাছায় স্বামীর হাতে স্ত্রী খুন

চৌগাছা (যশোর) প্রতিনিধি 

এপ্রিল ২৭, ২০২১, ০৩:৪৫ পিএম


চৌগাছায় স্বামীর হাতে স্ত্রী খুন

যশোরের চৌগাছায় এক পাষন্ড স্বামীর হাতে স্ত্রী হত্যার শিকার হয়েছে। পারিবারিক কলহের জের ধরে এই ঘটনা ঘটেছে বলে ধারণা করা হচ্ছে। পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে যশোর মর্গে পাঠিয়েছে। একই সাথে হত্যার সাথে জড়িত স্বামী ও শাশুড়ীকে গ্রেপ্তার করেছে। ঘটনাটি ঘটেছে পৌরসভার মাঠপাড়া এলাকায়। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

পুলিশ ও এলাকাবাসি সূত্রে জানা গেছে, চৌগাছা পৌরসভার মাঠপাড়ার বাসিন্দা হাসানুর রহমানের ছেলে ইমরান হোসেন জুয়েলের সাথে বছরখানিক আগে যশোর রুপদিয়ার দিয়াপাড়া গ্রামের ইলিয়াস হোসেনের মেয়ে আয়শা খাতুনের বিয়ে হয়। 

থানার অফিসার ইনচার্জ সাইফুল ইসলাম জানান, রোববার দিনগত রাত ৩টার দিকে পুলিশের কাছে খবর আসে মাঠপাড়ায় একটি বাড়িতে হত্যার ঘটনা ঘটেছে। খবর পেয়ে দ্রুত আমরা ঘটনাস্থলে যাই। সেখানে আয়শা খাতুন নামের এক নারীকে মৃত অবস্থায় আমরা উদ্ধার করি। হত্যার সাথে জড়িত স্বামী ইমরান হোসেন জুয়েল পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাবার চেষ্টা করে। কিন্তু দ্রুত পুলিশ তাকে গ্রেপ্তার করতে সক্ষম হয়। 

এছাড়া হত্যার অভিযোগে নিহতের শাশুড়ী বিলকিচ খাতুনকেও আটক করা হয়। ভোরে নিহতের লাশ ময়না তদন্তের জন্য যশোর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। 

তিনি বলেন, নিহতের শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন আছে। তবে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। শ্বাসনালীতে আঘাতের চিহ্ন রয়েছে। 

এদিকে একাধিক সূত্র জানিয়েছে, ইমরান হোসেন জুয়েল হাফেজিয়া মাদ্রাসায় লেখা পড়া করত। লেখাপড়া চলাকালীন ইতোপূর্বে চারিত্রিক সমস্যার করনে তাকে দুটি মাদ্রাসা থেকে বহিস্কার করা হয়। পরবর্তীতে দূরে একটি মাদ্রাসা থেকে সে হাফেজিয়া পাশ করে। 

সূত্র জানায়, তার সভাবচরিত্র ভালো না হবার কারনে মাদ্রাসা লাইনে তার কোথাও চাকুরী হয়নি। এমতাবস্থায় সে বিয়ে বন্ধনে আবদ্ধ হয়। বিয়ের পর সে স্থানীয় ডিভাইন গার্মেন্টেসে চাকরি করত। 

গার্মেন্টেসের এক সহপাঠি জানান, জুয়েল ধর্মের লাইনে পড়ালেখা করেছে বলে সে তাকে জানিয়েছে। কিন্তু সে বেশখানিকটা বদমেজাজি ছিল। তার সাথে আমাদেও মতের মিল হত না। 

স্থানীয়রা জানান, স্বামীর অন্যায়ের কাজে সব সময় স্ত্রী আয়শা খাতুন প্রতিবাদ জানাতো। এ নিয়ে বেশ কিছুদিন ধরে তাদের পরিবারে ঝগড়াঝাটি চলে আসছে। অনৈতিক কর্মকাণ্ডের প্রতিবাদ করার কারণেই তাকে হত্যা করা হয়েছে বলে স্থানীয়রা জানান। 

আমারসংবাদ/কেএস