Amar Sangbad
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪,

কালিয়াকৈরে শিশু ধর্ষণের অভিযোগ

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি

এপ্রিল ২৯, ২০২১, ০৩:০০ পিএম


কালিয়াকৈরে শিশু ধর্ষণের অভিযোগ

গাজীপুরের কালিয়াকৈরে সপ্তম শ্রেণীর ছাত্রীকে দলবেঁধে পালাক্রমে ধর্ষণের অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার (২৯ এপ্রিল) দুপুরে মেয়েটির বাবা বাদী হয়ে কালিয়াকৈর থানায় একটি অভিযোগ দায়ের করেন।  

বুধবার (২৮ এপ্রিল) রাতে উপজেলার চন্দ্রা সরকার বাড়ি এলাকায় এই ঘটনা ঘটে। ধর্ষিতা স্থানীয় শিশু বিদ্যানিকেতন নামের একটি উচ্চ মাধ্যমিক স্কুলের সপ্তম শ্রেণীর শিক্ষার্থী।

অভিযোগ সূত্রে জানা যায়, বুধবার বিকেলে ওই কিশোরী উপজেলার চান্দরা পল্লীবিদ্যুৎ সরকার বাড়ি মোস্তফা সরকারের ভাড়া বাসায় থেকে  দোকানে কেনাকাটা করার জন্য বাড়ি থেকে  বেড় হয়।

এ সময় উৎপেতে থাকা গাইবান্দা জেলার গোবিন্দগঞ্জ থানার মাদারদহ এলাকার বাদল মোল্লার ছেলে আরিফুল ইসলামের (১৮) দুই সহযোগী তামীম ও বাদল। বর্তমানে তারা সকলেই উপজেলার চান্দরা সরকার বাড়ি এলাকার লাভু সরকারের বাসার ভাড়াটিয়া।

বিকেলে ওই কিশোরীকে রাস্তার পাশে একা পেয়ে আরিফুলের সহযোগীরা মিলে পিছন থেকে চোঁখে মুখে কাপড় দিয়ে জড়িয়ে ধরে লাবু সরকারের বাড়ির একটি কক্ষে দরজা বন্ধ করে একাধিকবার ধর্ষণ করে। 

বিষয়টি কাউকে জানালে ওই মেয়েকে প্রাণ-নাশের হুমকি দিয়ে চলে যায়। পরে তাকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে চিকিৎসা দেন।

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী জানান, ধর্ষণের ঘটনায় একটি অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে অপরাধীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

আমারসংবাদ/কেএস