Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪,

মেলান্দহে প্রতিপক্ষের আঘাতে প্রাণ গেল যুবলীগ নেতার, আটক ৪

মেলান্দহ (জামালপুর) প্রতিনিধি  

মে ৪, ২০২১, ১০:৫০ এএম


মেলান্দহে প্রতিপক্ষের আঘাতে প্রাণ গেল যুবলীগ নেতার, আটক ৪

জামালপুরে মেলান্দহ উপজেলায় প্রতিপক্ষের আঘাতে প্রাণ হারালো এক যুবলীগ নেতা। সোমবার (৩ মে) দুপুরে ২টা দিকে উপজেলার নয়ানগর ইউনিয়নের সাধুপুর এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত বাবুল মিয়া (৩৫) সাধুপুর গ্রামের এলাকার মুনছব আলী শেখের ছেলে। তিনি নয়ানগর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ড যুবলীগের সভাপতি ছিলেন। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে ৪ জনকে আটক করেছে মেলান্দহ থানা পুলিশ।

নিহতের পরিবারের অভিযোগ, নিহত বাবুলের জ্যাঠা জয়নাল শেখ সাথে সোমবার সকালে ধানের ক্ষেতে পানি দেওয়া নিয়ে কথা কাটাকাটি হয়। ওই বিরোধ কেন্দ্র করে জয়নাল শেখের নেতৃত্বে এ হত্যাকাণ্ড ঘটিয়েছে।

পুলিশ সূত্রে জানা যায়, সাধুপুর মধ্য পাড়া এলাকার বাবুল মিয়া ও তার জ্যাঠা জয়নাল শেখ এর মধ্যে বোরো ধানের ক্ষেতে পানি দেওয়াকে কেন্দ্র করে সকালে দুজনের মধ্যে কথা কাটাকাটি হয়। পরে দুপুর দুইটার দিকে দুই জনের মধ্যে সংঘর্ষ হয়, এতে বাবুলের মাথায় মারাত্মকভাবে আঘাত পান।

বাবুলকে চিকিৎসার জন্য জামালপুর সদর হাসপাতালে নিয়ে গেলে প্রাথমিক চিকিৎসা দিয়ে ময়মনসিংহ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য পাঠানো হয়। ময়মনসিংহ হাসপাতালে নেয়ার পথে রাত সাতটার দিকে মারা যায় বাবুল।

মেলান্দহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম এম ময়নুল ইসলাম বলেন, এ ঘটনায় বাবুলের চাচাতো ভাই বাদশা মিয়া ও বাদশার শ্বশুর শরাফত আলীসহ চারজনকে আটক করা হয়েছে। মঙ্গলবার (৪ মে) সকালে তাদেরকে জামালপুর জেল হাজতে পাঠানো হয়েছে।

আমারসংবাদ/কেএস