Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪,

চলে গেলেন বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক মজিবুল হক পাটোয়ারী

লক্ষ্মীপুর প্রতিনিধি

মে ৫, ২০২১, ০৬:০০ পিএম


চলে গেলেন বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক মজিবুল হক পাটোয়ারী

চলে গেলেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের সৈনিক প্রবীণ আওয়ামী লীগ নেতা মজিবুল হক মালু পাটোয়ারী (ইন্নালিল্লাহে.....রাজেউন)।

বুধবার (০৫ মে) বিকেল পৌনে ৫টায় ঢাকার আগারগাঁও নিউরো সার্জারী হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।

এর আগে গত ৩০ এপ্রিল রাতে হঠাৎ মস্তিস্ক (ব্রেন স্টোক) রক্তক্ষরণে আক্রান্ত হন তিনি। ওইদিন রাতেই আগারগাঁও নিউরো সার্জারী হাসপাতালে ভর্তি করা হয়।

এরপর গত ৬দিন যাবত অজ্ঞান অবস্থায় আইসিইউতে চিকিৎসাধিন ছিলেন প্রবীণ এই নেতা। মজিবুল হক পাটোয়ারী (৭৫) চন্দ্রগঞ্জ ইউনিয়নের গণিপুর গ্রামের মৃত ওয়াহেদ আলী পাটোয়ারীর ৩ ছেলের মধ্যে তিনি ছিলেন দ্বিতীয়। এর আগে তাঁর অপর দুই ভাইও মারা গেছেন।

দলীয় সূত্রে জানা যায়, চন্দ্রগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি ছিলেন মজিবুল হক পাটোয়ারী। মৃত্যুকালে তিনি এক স্ত্রী, ৩ ছেলে, ১ মেয়ে, অসংখ্য নাতি-নাতনী, আত্মীয়-স্বজন ও বহু গুণগ্রাহী রেখে যান।

৩ ছেলের মধ্যে মেজো ছেলে ওবায়দুল হক হিরন চন্দ্রগঞ্জ ইউপির গণিপুর ওয়ার্ডের নির্বাচিত মেম্বার হিসেবে দায়িত্ব পালন করছেন। প্রবীণ এই নেতা স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগেরও বিভিন্ন সময় একাধিক পদে দায়িত্ব পালন করেছেন।

বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টায় গণিপুরস্থ (আহম্মদ আলী পাটোয়ারী বাড়ি) নিজবাড়িতে নামাজে জানাজা শেষে পারিবারিক গোরস্থানে প্রবীণ এই নেতার মরদেহ দাফন করা হবে বলে জানা গেছে।    

আমারসংবাদ/এআই