Amar Sangbad
ঢাকা বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪,

মেডিকেলে চান্স পাওয়া সেই মিমি’র দায়িত্ব নিলেন বাঘার ইউএনও

বাঘা প্রতিনিধি

মে ৬, ২০২১, ১০:৪০ এএম


মেডিকেলে চান্স পাওয়া সেই মিমি’র দায়িত্ব নিলেন বাঘার ইউএনও

রাজশাহীর বাঘায় ২০২১ শিক্ষা বর্ষে মেডিকেল চান্সপ্রাপ্ত হতো দরিদ্র মেধাবী ছাত্রী মিমির ভর্তির দায়িত্ব নিয়েছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পাপিয়া সুলতানা। 

জানা যায়, উপজেলার আরাজী চাঁদপুর গ্রামের গোলাম মোস্তফার মেয়ে ইশরাত জাহান মিমি এমবিবিএস ২০২১ শিক্ষাবর্ষে ভর্তি পরীক্ষায় ৩৫১২ তম হয়ে শেখ হাসিনা মেডিকেল কলেজ, টাঙ্গাইলে অধ্যায়নের জন্য সুপারিশপ্রাপ্ত হয়েছে। 

তার ভর্তি পরীক্ষার রোল নম্বর ১৬০১২৯১। সে দরিদ্র পরিবারের মেয়ে হওয়ায় মেডিকেলে অধ্যায়নরতর সুযোগ পাওয়ার পরে অর্থের অভাবে ভর্তি অনিশ্চিত হওয়ায় চরম দুশ্চিন্তায় ভুগছিলেন। 

এমতাবস্থায় স্থানীয় সাংবাদিকদের মাধ্যম উপজেলা নির্বাহী কর্মকর্তা শিক্ষানুরাগী পাপিয়া সুলতানা বিষয়টি অবগত হলে নির্বাহী কর্মকর্তা পাপিয়া সুলতানা ও উপজেলা কৃষি কর্মকর্তা শফিউল্লাহ্, ইশরাত জাহান মিমি কে ডেকে তাকে ভর্তির বিষয়ে দুশ্চিন্তা না করার কথা বলেন এবং তার ভর্তির জন্য মিমির যাবতীয় দায়িত্বভার বহন করেন। 

উপজেলা শিক্ষানুরাগী নির্বাহী কর্মকর্তা পাপিয়া সুলতানা মেধাবী ছাত্রী মিমিকে বুকে টেনে নিয়ে তাকে মেডিকেলে ভর্তির সুযোগ পাওয়ার জন্য সামনে এগিয়ে যাওয়ার জন্য ধন্যবাদ জানান এবং তার ভর্তির দায়িত্বভার গ্রহন করেন। 

এছাড়াও উপজেলা চেয়ারম্যন এ্যাডভোকেট লায়েব উদ্দীন লাভলু মিমি’র লেখাপড়ার সহযোগিতার হাত বাড়িয়েছেন। 

আমারসংবাদ/এআই