Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪,

থানচিতে প্রধানমন্ত্রী উপহার আর্থিক সহায়তা প্রদান

থানচি (বান্দরবান) প্রতিনিধি

মে ৬, ২০২১, ০৩:০৫ পিএম


থানচিতে প্রধানমন্ত্রী উপহার আর্থিক সহায়তা প্রদান

বান্দরবান থানচিতে কোভিড-১৯ এর কারনে কর্মহীন হয়ে পড়া ও অসহায় দরিদ্র মানুষের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক উপহার হিসেবে প্রদত্ত আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার (৬ মে) সকাল ১০ টায় থানচি সদর ইউনিয়ন পরিষদ আয়োজনে দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়, উপজেলা প্রশাসন সহাযোগিতায় কোভিড-১৯ এর কারণে কর্মহীন হয়ে পড়া ও অসহায় দরিদ্র মানুষের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক উপহার হিসেবে প্রদত্ত আর্থিক সহায়তা ৫শত পরিবারকে প্রদান করা হয়।

আর্থিক সহায়তা প্রদান অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, উপজেলা নির্বাহী অফিসার মোঃ আতাউল গনি ওসমানী। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি থোয়াইহ্লামং মারমা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত আছেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ তরিকুল ইসলাম, টেক অফিসার উপজেলা প্রাথমিক শিক্ষা সহকারী অফিসার মোঃ নাজিম উদ্দিন, সদর ইউনিয়ন পরিষদের সচিব চমং উ মারমা, প্যানেল চেয়ারম্যান চাইসিং উ মারমা ও মেম্বার তিংপাও ম্রো প্রমূখ।

একই সাথে বলিপাড়া, তিন্দু ও রেমাক্রি ইউনিয়ন পরিষদের পৃথক ভাবে ৫শত পরিবার করে মোট দু’হাজার পরিবারকে কোভিড-১৯ এর কারণে কর্মহীন হয়ে পড়া ও অসহায় দরিদ্র মানুষের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক উপহার হিসেবে প্রদত্ত আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।

বক্তারা উপস্থিত সবাইকে সরকারি দেয়া স্বাস্থ্য বিধি মেনে চলা ও সচেতন হওয়ার জন্য আহ্বান জানান। মাস্ক পড়া ও হাত ধোয়া অভ্যাস করা জন্যও বলা হয়েছে।

আমারসংবাদ/কেএস