Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪,

সাঙ্গু নদীতে ডুবে শিশুর মৃত্যু

থানচি (বান্দরবান) প্রতিনিধি

মে ৭, ২০২১, ০৩:০৫ পিএম


সাঙ্গু নদীতে ডুবে শিশুর মৃত্যু

বান্দরবানের থানচি-বলিপাড়া ইউনিয়নের ৫নং ওয়ার্ডের অবস্থিত দিংতে পাড়ায় এক শিশু সাংগু নদীতে শামুক তুলতে গিয়ে পানিতে ডুবে  মারা যাওয়ার খবর পাওয়া গেছে।

পানিতে ডুবে মারা যাওয়ার শিশুটি থানচি-বলিপাড়া ইউনিয়নের ৫নং ওয়ার্ডের দিংতে পাড়া মেনয়াং ম্রো ও দেংরুং ম্রো এর একমাত্র মেয়ে সারি ম্রো (৮) বলে জানা যায়। 

শিশুটি দাদীমা ক্রাকাই ম্রো (৬০) সাংবাদিকদের জানান, আজ দুপুরে আমরা সাঙ্গু নদীতে সারি ম্রো (৮), মাথি ম্রো (৭) সহ শামুক তুলতে নদীতে এসেছিলাম। নদীতে শামুক খুঁজতে খুঁজতে অককনজৈ পাড়া নামক স্থানে গেলে সারি ম্রো (৮) পানিতে খেলতে খেলতেই হারিয়ে যায়। সারি ম্রো কে খুঁজে না পাওয়াই সাথে সাথে পাড়ায় খবর জানানো হলে এলাকাবাসীসহ পাড়াবাসীরা এসে খুঁজতে খুঁজতে সারি ম্রো (৮) কে পানি থেকে লাশ উদ্ধার করা করেন।

এই বিষয়ে থানচি থানা অফিসার ইনচার্জ (ওসি) মোঃ সাইফুদ্দিন আনোয়ার বলেন, ঘটনাটি থানচি থানাকে জানানো হলে তাক্ষনিক ভাবে থানচি থানা তদন্ত দল প্রেরণ করে ঘটনাস্থল পরিদর্শণ করানো হয়। তদন্তে শিশুটি অপমৃত্যু বলে প্রমাণিত হওয়াই ময়নাতদন্তের প্রয়োজন না থাকায় একটি অপমৃত্যু ঘটনায় কাহাকেও আসামী করা হয়নাই ঘটনাটি অপমৃত্যু মাত্র।

আমারসংবাদ/কেএস