Amar Sangbad
ঢাকা বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪,

কেরানীগঞ্জে নদীতে অশ্লীল নৃত্য, ঈদে ছাপ নেই করোনার

মে ১৫, ২০২১, ০৩:৩৫ পিএম


কেরানীগঞ্জে নদীতে অশ্লীল নৃত্য, ঈদে ছাপ নেই করোনার

করোনায় বিপর্যস্ত সারাবিশ্ব, পাশের দেশ ভারতেও প্রতিদিন মারা যাচ্ছে হাজার হাজার মানুষ। করোনাকে বৃদ্ধাঙ্গলী দেখানো বাংলাদেশেও আক্রান্ত এবং মৃতের সংখ্যা উদ্বেগজনক। করোনা সংক্রামণ রোধে সরকার মানুষের চলাচল নিয়ন্ত্রণ রাখতে লকডাউন, কঠোর লকডাউন ঘোষণা করেও মানুষকে ঘরে রাখতে পারছে না। বিশেষ করে ঈদে ঘরে ফেরা মানুষের ঢল চিন্তার খোরাক জোগাচ্ছে সচেতন মহলে।

ঈদের দ্বিতীয় দিনে করোনার হটস্পট কেরানীগঞ্জ ঘুরে দেখা গেছে, উপজেলার অধিকাংশ কফি-শপ, রেস্টুরেন্ট, পার্ক এবং বিনোদন স্পটগুলো বেশ জমজমাট। বেশি ভিড় দেখা গেছে পার্ক, রেস্টুরেন্ট, তুলশীখালী ব্রিজ, ঢাকা বিসিক শিল্পনগরী এলাকা, হযরতপুর ব্রিজ, ঢালিকান্দী ব্রিজ ও তার আশেপাশের নদীর পাড়গুলোতে। পর্যটক, দোকানদার, ফেরিওয়ালা কারো মধ্যেই স্বাস্থ্যবিধি মেনে চলার প্রবনতা দেখা যায়নি। কেউ কেউ ইচ্ছে করেই মাস্ক ব্যবহার করছেন না।

জানতে চাইলে তারা বলছেন, মাস্ক প্যান্ট নয়তো শার্টের পকেটে। আবার কেউ কেউ মাস্ক পরতে ভুলে গেছেন এমন অজুহাতও দেন। কেরানীগঞ্জ প্রশাসনের পক্ষ থেকে প্রতিদিন স্বাস্থ্যবিধি তদারকির জন্য ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করতে দেখা গেলেও ঈদের দু'দিন তেমন দেখা যায়নি তাদের কার্যক্রম। কোথাও কোথাও পুলিশের উপস্থিতি দেখা গেলেও পরিমানে তা যথেষ্ট ছিলো না

তবে কেরানীগঞ্জকে চার দিকে ঘিরে রাখা নদীগুলোতে উচ্চস্বরে গানবাজনার সাথে উঠতি বয়সী তরুণ তরুণীদের অশ্লীল নৃত্য , রাস্তাঘাটে কিছু উৎশৃঙ্খল যুগলদের চলাচল অধিকাংশ ভ্রমণ পিপাসুদের বিব্রত করছে। সামাজিক অবক্ষয় রোধে প্রশাসনের নজরদারি বৃদ্ধির দাবী কেরানীগঞ্জবাসীর।

আমারসংবাদ/এআই