Amar Sangbad
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪,

মির্জাপুরে মসজিদের মাইকে ডাকাত উপাধি দিয়ে হামলা, আহত ৩

মে ১৬, ২০২১, ০৫:০৫ পিএম


মির্জাপুরে মসজিদের মাইকে ডাকাত উপাধি দিয়ে হামলা, আহত ৩

টাঙ্গাইলের মির্জাপুরে মসজিদের মাইকে ডাকাত উপাধি দিয়ে হামলা চালিয়ে ৩ জনকে আহত করার ঘটনা ঘটেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

শনিবার (১৫ মে) সন্ধ্যায় উপজেলার বহুরিয়া ইউনিয়নের কেশবপুর গ্রামে এ ঘটনা ঘটে।

এ ঘটনার পরদিন রোববার দুপুরে মো. মমিন মিয়া বাদী হয়ে ৭ জনকে বিবাদী করে একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

ঘটনা ও অভিযোগ সুত্র জানায়, শনিবার বহুরিয়া চরপাড়া গ্রামের মো. মমিন মিয়ার ছেলে আসাদ মিয়া (১৮), নান্নু মিয়ার ছেলে হৃদয় (২০), খোরশেদ মিয়ার ছেলে হাসান (২২) তিনজন মিলে কেশবপুর এলাকায় বেড়াতে যায়। সন্ধ্যায় কেশবপুর গ্রামের ঝুড়– বেপারীর দোকানে কেনাকাটা করতে গেলে সেখানে ওই এলাকার মৃত কালু মুন্সির দুই ছেলে সুরুজ আল মামুন (৫০) ও আবুল কালাম আজাদ চাঁন মিয়ার (৫৫) নেতৃত্বে কহিনুর মাস্টারের ছেলে কামরুল মিয়া (২৬), মৃত সালাম মিয়ার ছেলে সুমন মিয়া (২২), হোসেন মিয়ার ছেলে জাহিদুল মিয়া (২২), মৃত হোসেন মিয়ার ছেলে ফারুক মিয়া (২১), মৃত বানেজ মিয়ার ছেলে করিম মিয়াসহ (৪৫) আরও অজ্ঞাত বেশ কয়েকজন আসাদের কাছে গিয়ে প্রথমে ফোন ও পরবর্তীতে টাকা চায়।

টাকা না দিলে মসজিদের মাইকে তাদের ৪ জনকে ডাকাত বলে দাবি করে পরিকল্পিতভাবে বেধড়ক মারধর করে এবং দেশীয় ধারালো অস্ত্র দিয়ে তিনজনকে মাথায় কুপিয়ে গুরুতর জখম করে। পরে সেখান থেকে তাদের তিনজনকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে মির্জাপুর কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হয়।

কুমুদিনী হাসপাতালের কর্তব্যরত ডাক্তার জানান, আসাদ ও হাসান নামের দুই রোগীর মাথা থেকে বেশ রক্তক্ষরণ হয়েছে। চিকিৎসা চলছে। অবস্থার অবনতি হলে তাদের ঢাকা প্রেরণ করা হবে।

এ ব্যাপারে মির্জাপুর থানার উপ-পরিদর্শক সুরুজ্জামান জানান, একটি লিখিত অভিযোগ পাওয়া গেছে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

আমারসংবাদ/এআই