Amar Sangbad
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪,

কলেজে পড়া অবস্থায় প্রেম: স্মরণীয় করতে হাতির পিঠে চড়ে গেলেন বর

নিজস্ব প্রতিনিধি

মে ১৬, ২০২১, ০৫:৫৫ পিএম


কলেজে পড়া অবস্থায় প্রেম: স্মরণীয় করতে হাতির পিঠে চড়ে গেলেন বর

সাগর মন্ডল (২৪) ও তালজিলা আকতার বীথি (২৪)। কলেজে পড়া অবস্থায় তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এরপর এই প্রেমকে সম্রাট শাজাহানের মতো স্মরণীয় করে রাখতে হাতিতে চড়ে বিয়ে করতে গেলেন বর। তিন দিনের জন্য হাতিটি পঞ্চাশ হাজার টাকায় ভাড়া করা হয়।

রোববার (১৬ মে) এমন একটি বাদশাহী বিয়ে সম্পন্ন হয়েছে সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার মাকড়শোন গ্রামে। ইতেমধ্যে এমন একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে।

জানা যায়, তাড়াশ উপজেলার ধামাইচ গ্রামের জুব্বার মন্ডলের ছেলে সাগর মন্ডল (২৪) ও মাকড়শোন গ্রামের মো. তোজাম্মেল প্রামানিকের মেয়ে তালজিলা আকতার বীথি (২৪) পার্শ্ববর্তী নাটোর জেলার গুরুদাসপুর উপজেলার শহীদ শামসুজ্জোহা অনার্স কলেজের ইসলামের ইতিহাসের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী।

কলেজে পড়া অবস্থায় তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। আর প্রেমকে স্মরণীয় করে রাখতে তারা সিদ্ধান্ত নেন হাতিতে চড়ে বিয়ে করার। সে অনুযায়ী বর সাগর মন্ডল দুপুর দুইটায় হাতিতে চড়ে বিয়ে করতে যান আট কিলোমিটার দূরে মাকড়শোন গ্রামের কনে তালজিলা আকতার বীথির বাড়িতে।  সেখানে দুই লাখ টাকার দেনমোহরে সম্পন্ন হয় বিয়ের আনুষ্ঠানিকতা।

লাজুক হেসে বর সাগর মন্ডল বলেন, প্রেমকে স্মরণীয় করতে সম্রাট শাজাহান তাজমহল গড়েছেন। আর আমি বিয়ে করতে গেলাম হাতির পিঠে চড়ে। আমাদের জন্য দুআ করবেন, যাতে আমাদের দাম্পত্য জীবন সুখের হয়।

আমারসংবাদ/এআই