Amar Sangbad
ঢাকা বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪,

সাংবাদিক রোজিনার মুক্তির দাবিতে পাটগ্রামে মানববন্ধন  

পাটগ্রাম (লালমনিরহাট) প্রতিনিধি

মে ১৯, ২০২১, ০১:৪৫ পিএম


সাংবাদিক রোজিনার মুক্তির দাবিতে পাটগ্রামে মানববন্ধন  

প্রথম আলোর জ্যৈষ্ঠ সাংবাদিক রোজিনা ইসলামের মুক্তির দাবিতে লালমনিরহাটের পাটগ্রাম উপজেলায় মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।  

বুধবার (১৯ মে) প্রেসক্লাব পাটগ্রামের আয়োজনে সকাল ১১ টায় পাটগ্রাম পৌর শহরের চৌরঙ্গী মোড়ে প্রেসক্লাব পাটগ্রামের সিনিয়র সহ-সভাপতি  আমিনুর রহমান বাবুলের সভাপতিত্বে  ঘন্টাব্যাপী মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করা হয়।

মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে বক্তব্য দেন প্রথম আলোর পাটগ্রাম উপজেলা প্রতিনিধি এবি সফিউল আলম লাবু, প্রেসক্লাব পাটগ্রামের সাধারণ সম্পাদক ও ইত্তেফাকের উপজেলা সংবাদদাতা আজিজুল হক দুলাল, যুগ্ন সাধারণ সম্পাদক ইফতেখার আহম্মেদ, অর্থ ও দপ্তর সম্পাদক সাংবাদিক আজিনুর রহমান আজিম, সাংবাদিক সামিউল ইসলাম সানি ও সাংবাদিক আবু আলম মিয়া,সাংবাদিক রমজান আলী , সাংবাদিক মামুন হোসেন সরকার, জাতীয় যুব সংহতি লালমনিরহাট জেলার মহাসচিব হুমায়ুন কবির, ছাত্র সমাজের উপজেলা সভাপতি আবু ফয়সাল পারভেজ প্রমূখ। 

মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে বক্তারা সাংবাদিক রোজিনা ইসলামকে নির্যাতন, গলা টিপে ধরার ঘটনায় সুষ্ঠু তদন্ত করে জড়িতদের আইনের আওতায় এনে বিচার এবং তার মুক্তি দাবি করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হস্তক্ষেপ কামনা করেন। 

আমারসংবাদ/কেএস