Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪,

ভালুকায় বড় ভাইয়ের বিরুদ্ধে টাকা ছিনিয়ে নেওয়ার অভিযোগ 

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি

মে ২৩, ২০২১, ০১:১০ পিএম


ভালুকায় বড় ভাইয়ের বিরুদ্ধে টাকা ছিনিয়ে নেওয়ার অভিযোগ 

ময়মনসিংহের ভালুকায় বড় ভাইয়ের বিরুদ্ধে বাজারের ভেতরে প্রকাশ্য দিবালোকে মারধর করে দুই লক্ষ পঞ্চাশ হাজার টাকা ছিনিয়ে নেওয়া ও খুন জখমের হুমকি দেয়ার অভিযোগ পাওয়া গেছে।

অভিযোগও মামলার বাদী সূত্রে জানা যায়, বৃহস্পতিবার (২০ মে) বিকাল সাড়ে তিনটার সময় ভালুকা বাজারের সোহাগ মিয়ার জুতার দোকানের সামনে উপজেলার বাদেপুরুড়া গ্রামের মৃত হামেদ আলী শেখের ছেলে মোঃ সবুজ মিয়া (৩০)’র উপর পূর্ব পরিকল্পিত ভাবে পথরোধ করে মারপিট করে তার জমিক্রয় করার জন্য সাথে থাকা (২,৫০,০০০/=) দুই লক্ষ পঞ্চাশ হাজার টাকা ছিনিয়ে নেয় তার আপন সহোদর মোঃ শামীম মিয়া (৩৫) ও মোঃ মিঠুন (২৮) এবং তার ভাগিনা পুরুড়া গ্রামের মোঃ মনু মিয়া ছেলে মোঃ লিমন (২২) সহ অজ্ঞাতনামা ২/৩ জন।

বাদী মোঃ সবুজ মিয়া জানান, আমি ১নং ও ২নং বিবাদী আমার আপন ভাই ও ৩নং বিবাদী আমার ভাগিনা হয়, তাদের সঙ্গে আমার পারিবারিক পূর্বেই বিরোধ চলছিলো, বিভিন্ন সময় আমাকে মারপিট করার জন্য হুমকি দিতো।  গত বৃহস্পতিবার (২০ মে) তারিখে বিকাল সাড়ে তিনটার সময় ভালুকা সোহাগ মিয়ার জুতার দোকানের সামনে বিবাদীগন পূর্ব পরিকল্পিত ভাবে আমার পথরোধ করে এবং এলোপাথারি ভাবে মারদোর করে শরিরের বিভিন্ন স্থানে নীলাফুলা জখম করে। এ সময় ৩নং আসামি ভাগিনা লিমন আমাকে শ্বাসরোধ করার চেষ্টা করে আর ১নং বিবাদী মোঃ শামীম মিয়া সাথে থাকা দুই লক্ষ পঞ্চাশ হাজার টাকা ছিনিয়ে নেয়। আমার ডাক  চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে বিবাদীগন খুন জখমের হুমকি দিয়ে চলে যায়। থানায় অভিযোগ করার পর থেকেই তারা আমাকে নানা ভাবে হুমকি ধমকি দিচ্ছে। আমি আমার পরিবারের সদস্যদের নিরাপত্তা নিয়ে প্রতিনিয়ত শংকিত আছি।

অভিযোগের তদন্তকারী কর্মকর্তা থানার উপপরিদর্শক (এসআই) মোঃ করিম জানান অভিযোগ পেয়েছি, অভিযোগের সত্যতা যাচাই করে বিস্তারিত বলতে পারবো।  

আমারসংবাদ/কেএস