Amar Sangbad
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪,

স্বাক্ষর জাল করে আ.লীগ নেতাকে বহিষ্কার, প্রতিবাদে সংবাদ সম্মেলন

মে ২৪, ২০২১, ০৫:৪৫ এএম


স্বাক্ষর জাল করে আ.লীগ নেতাকে বহিষ্কার, প্রতিবাদে সংবাদ সম্মেলন

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের স্বাক্ষর জাল করে ভূঞাপুরের গোবিন্দাসী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো.দুলাল হোসেন চকদারের ভুয়া বহিষ্কারের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে উপজেলা আওয়ামী লীগ। 

রোববার (২৩ মে) উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। 

এতে বক্তব্য রাখেন-উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা মাসুদুল হক মাসুদ। 

এসময় তিনি বলেন, একটি স্বার্থান্বেষী মহল তার সম্মানহানি ও দলের ভাবমূর্তি ক্ষুণ্ন করার লক্ষ্যে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের স্বাক্ষর জাল করে ভুয়া উড়ো চিঠি পাঠিয়েছে। আমরা স্থানীয় সংসদ সদস্য তানভীর হাসান ছোট মনির ও আওয়ামী লীগ নেতাদের সাথে ঢাকা কেন্দ্রীয় কার্যালয়ে গিয়েছিলাম সেখান থেকে দুলাল চকদারের বহিষ্কারের বিষয়ে কোন চিঠি ইস্যু হয়নি। 

এ ধরনের কোন নথিপত্রও সেখানে নেই। কেন্দ্রীয় দপ্তর সম্পাদক দিলীপ বড়ুয়ার সাথে কথা হয়েছে। তিনি এ বিষয়ে কিছু জানেননা। সাধারণ সম্পাদক দুলাল চকদারের বহিষ্কার বিষয়ে যে উড়ো চিঠি এসেছে তা সম্পূর্ণ ভুয়া।  

সংবাদ সম্মেলনে উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি নুরুল ইসলাম তালুকদার মোহন, যুগ্ম সম্পাদক মো.মিনহাজ উদ্দিন, সাহিনুল ইসলাম তরফদার বাদল, জেলা পরিষদ সদস্য আজহারুল ইসলামসহ বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান, উপজেলা আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ এসময় উপস্থিত ছিলেন।

আমারসংবাদ/এআই