Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪,

গৌরীপুরে মাদক কারবারি সহ ১০ জনকে কারাদণ্ড

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি

মে ২৪, ২০২১, ১২:৫০ পিএম


গৌরীপুরে মাদক কারবারি সহ ১০ জনকে কারাদণ্ড

ময়মনসিংহের গৌরীপুরে সোমবার (২৪ মে) মাদকসেবন ও মাদক কাবরারের সঙ্গে জড়িত থাকার অভিযোগে বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট ইউএনও হাসান মারুফ এর ভ্রাম্যমাণ আদালত পাঁচজনকে. অপর অভিযানে আরো ৫ জনকে কারাদণ্ড ও অর্থদণ্ডে দণ্ডিত করেছেন।

বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট ইউএনও হাসান মারুফ এর নেতৃত্বে ময়মনসিংহ জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক চন্দন গোপাল সুরের সহযোগিতায় একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে সোমবার অভিযান চালিয়ে বিভিন্ন এলাকা থেকে মাদকসেবন ও মাদক ব্যবসায় জড়িত থাকার ঘটনায় পাঁচজনকে গ্রেপ্তার করে। পরে তাদেরকে বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট ইউএনও হাসান মারুফ ভ্রাম্যমাণ আদালতের দণ্ডাদেশ প্রদান করেন। 

সাজাপ্রাপ্ত হলো-বোকাইনগর ইউনিয়নের মোমিনপুর গ্রামের মৃত ওয়াজেদ আলীর পুত্র মো. আলাদিন (৩৩), মৃত আব্দুস সালামের পুত্র মো. নাঈম (২৫), কলেজ রোড গোলকপুর গ্রামের ইসলাম উদ্দিন সওদাগরের পুত্র মো. রুহুল আমিন রুবেল (৩০), কালীপুর মধ্যম তরফের আব্দুস ছাত্তারের পুত্র মো. সাজ্জাদ হোসেন হৃদয় (২৫) ও মো. মোতালেব চৌধুরীর পুত্র মো. মহিউদ্দিন চৌধুরী সজীব (৩৩)।

অপরদিকে, গত বুধবার অভিযানে গ্রেপ্তারকৃত গৌরৗপুর পৌরসভার ইসলামাবাদ এলাকার মৃত মতি মিয়ার পুত্র মো. রুবেল মিয়া (৩১), সরকারপাড়ার মৃত নেকবার আলীর পুত্র মো. রুপচান (৪০), ঘোষপাড়ার মৃত কিতাব আলীর পুত্র মো. অলি উল্লাহ (৪০), কালীপুর বাগানবাড়ির মৃত আতিয়র রহমানের পুত্র এ,কে,এম হানিফুজ্জামান আজাদ (৪২), পশ্চিম দাপুনিয়ার মো. আজিবুল রহমানের পুত্র মো. মানিক মিয়া (৩৫) সাজা ও অর্থদণ্ডাদেশ প্রদান করেন।

ইউএনও'র অফিস সহকারী মো. রইছ উদ্দিন জানান, বিজ্ঞ ভ্রাম্যমাণ আদালত গাঁজা/হেরোইন সেবন ও সেবনের উদ্দেশ্যে সংরক্ষণের অপরাধে, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ অনুযায়ী বিভিন্ন মেয়াদে কারাদন্ড ও অর্থদন্ড দেয়া হয়েছে।

আমারসংবাদ/এআই