Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪,

ময়মনসিংহের ত্রিশালে ঝুলন্ত ব্যক্তির মরদেহ উদ্ধার

ত্রিশাল (ময়মনসিংহ) প্রতিনিধি 

মে ২৪, ২০২১, ১২:৪০ পিএম


ময়মনসিংহের ত্রিশালে ঝুলন্ত ব্যক্তির মরদেহ উদ্ধার

ময়মনসিংহের ত্রিশাল উপজেলার মঠবাড়ী ইউনিয়নের ৫নং ওয়ার্ডের অলহরী দূর্গাপূর গ্রামে আব্দুল জব্বার (৪৮) নামে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে ত্রিশাল থানা পুলিশ। সোমবার (২৪ মে) সকালে লাশটি উদ্ধার করা হয়।

পুলিশ ও নিহত ব্যক্তির পারিবারিক সূত্রে জানা যায়, আব্দুল জব্বার হাজী আবুল কাশেমের দ্বিতীয় ছেলে। সে কৃষি কাজ করে জীবিকা নির্বাহ করে। আজ ভোরে সে কাউকে কিছু না বলেই বের হয়। পরে তার স্ত্রী সকাল ছয়টার দিকে তাকে খোঁজাখুঁজি শুরু করলে বাড়ির পার্শ্ববর্তী পুকুর পাড়ে ঝুলন্ত অবস্থায় তার মরদেহ দেখতে পায়।

পরে পুলিশকে খবর দিলে সোমবার সকালে পুলিশ লাশটি উদ্ধার করে সুরতহাল করে।

তবে পার্শ্ববর্তী গ্রামের রং মেস্ত্রী তাফাজ্জল হোসেন বাদল জানান, জব্বার খুব সাদামাটা মানুষ ছিল। সে তার ভাইদের মধ্যে সবচেয়ে সহজ-সরল জীবনযাপন করতো। তাকে কখনো অস্বাভাবিক আচরণ করতে দেখিনি। এমন একটি ঘটনা শুনে খুব খারাপ লাগছে।

ত্রিশাল থানার ওসি (তদন্ত) সুমন চন্দ্র রায় বলেন, পুলিশ ঝুলন্ত অবস্থায় আব্দুল জব্বারের মরদেহ উদ্ধার করেছে। এই ঘটনায় পরিবারের কোনো অভিযোগ না থাকায় মামলাটি ডিসপোজাল করা হয়েছে। সে বেশ কিছুদিন ধরে অসুস্থ। তার পরিবারের পক্ষ থেকে আমাদের জানানো হয়েছে সে বেশ কিছুদিন ধরে অস্বাভাবিক আচরণ করছিল। তার অসুস্থতার রিপোর্ট গুলো দেখে আমরাও নিশ্চিত হয়েছি সে মানসিকভাবে অসুস্থ।

আমারসংবাদ/কেএস