Amar Sangbad
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪,

কেরানীগঞ্জে বন্ধুর হাতে বন্ধু খুন, আটক ৩

কেরানীগঞ্জ প্রতিনিধি

জুন ৩, ২০২১, ০৭:৪৫ এএম


কেরানীগঞ্জে বন্ধুর হাতে বন্ধু খুন, আটক ৩

ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জ থানার কোন্ডা ইউনিয়নের কান্দাপাড়া গ্রামের কাওটাল নামক স্থানে বন্ধুর হাতে বন্ধু খুনের ঘটনা ঘটেছে। গত ২ জুন (বুধবার) দিবাগত-রাতে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যুর। মৃত ব্যক্তির নাম হিমেল (৩৫) সে কন্দাপাড়া গ্রামের জালাল উদ্দীনের ছেলে। 

জানা গেছে, গত ২ জুন আনুমানিক রাত ৮ টায় দক্ষিণ কেরানীগঞ্জ থানার কোন্ডা ইউনিয়নের কান্দাপাড়া গ্রামের কাওটাইল নামক স্থানে মাদকসেবনকে কেন্দ্র করে বন্ধুদের মধ্যে কথা কাটাকাটি হয়। পরে নিলয়, জীবন, সুমনসহ আরো কয়েকজন মিলে পূর্ব শত্রুতার জেড়ে হিমেলকে একা পেয়ে কাউটাইল মেইন রোডের পলাশ মেম্বারের বাড়ির সামেনে এলোপাথারী লাঠি ও লোহার রড দিয়ে মারধর করে, এতে হিমেল গুরুতর আহত হলে তাকে মিটফোর্ঢ হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসারত অবস্থায় রাত অনুমান ১২:১০ ঘটিকায় তার মৃত্যু হয়।

এ ব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার কেরানীগঞ্জ সার্কেল শাহাবুদ্দিন কবির জানান, মৃতের স্বজনদের অভিযোগের ভিত্তিতে দক্ষিণ কেরানীগঞ্জ থানার ওসি আবুল কালাম আজাদের নেতৃত্বে পুলিশের একটি টিম দরজা ভেঙে ঘটনার সাথে জড়িত ৩ জন আসামিকে গ্রেপ্তার করে। আটক তিন আসামির মধ্যে আমিনুল ইসলাম সুমন (৪১) এবং শরীফ আহমেদের বাড়ি কাওটাই পুর্ব পাড়া গ্রামে, অপর আসামি প্রবীনের বাড়ি নারায়ণগঞ্জের ফতুল্লায়। আসামিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে এবং অভিযান অব্যাহত আছে বলেও জানান এই কর্মকর্তা।

আমারসংবাদ/কেএস