Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪,

রংপুরে হেরোইনসহ আটক ৫

মিঠাপুকুর (রংপুর) প্রতিনিধি 

জুন ৬, ২০২১, ১২:৫০ পিএম


 রংপুরে হেরোইনসহ আটক ৫

রংপুরের মিঠাপুকুরে ঢাকা-রংপুর মহাসড়কের বৈরাগীগঞ্জ এলাকায় র‌্যাব-১৩’র অভিযানে একটি প্রাইভেট কারে তল্লাশি চালিয়ে ৩০০ গ্রাম হেরোইনসহ পাঁচজনকে আটক করা হয়েছে। প্রাইভেটকারটিকে জব্দ করা হয়। 

রোববার (৬ জুন) সকালে গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান র‌্যাব-১৩ এর সহকারী পরিচালক (মিডিয়া) ফ্লাইট লেফটেন্যান্ট মাহমুদ বশির আহমেদ।

বিজ্ঞপ্তিতে বলা হয়, শনিবার (৫ জুন) বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে মিঠাপুকুর উপজেলার বৈরাগীগঞ্জে ঢাকা-রংপুর মহাসড়কে চেকপোস্ট বসিয়ে গাড়ি তল্লাশি চালানো হয়। 

এ সময় সন্দেহজনক একটি প্রাইভেটকার তল্লাশি করে ৩০০ গ্রাম হেরোইন, তিনটি মোবাইল এবং নগদ টাকাসহ পাঁচ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।

আটকরা হলেন- রাজশাহীর বাসিন্দা খায়রুল ইসলাম (৩৭), জোসনারা বেগম (৪৫), নার্গিস বেগম (৪০), জাকিয়া বেগম (২২) এবং প্রাইভেটকারচালক গাইবান্ধার আবুল কালাম আজাদ (৩৬)।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক ব্যক্তিরা মাদক ব্যবসার সঙ্গে তাদের সম্পৃক্ততার কথা স্বীকার করেছেন। এ ঘটনায় মিঠাপুকুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা হয়েছে। শনিবার রাতে আসামিদের থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান র‌্যাব-১৩ এর সহকারী পরিচালক মাহমুদ বশির আহমেদ।

আমারসংবাদ/কেএস