Amar Sangbad
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪,

খুলনায় ইজিবাইক চালক হত্যায় পাঁচজনকে অভিযুক্ত করে চার্জশীট

খুলনা প্রতিনিধি

জুন ৮, ২০২১, ১১:২০ এএম


খুলনায় ইজিবাইক চালক হত্যায় পাঁচজনকে অভিযুক্ত করে চার্জশীট

ইজিবাইক ছিনতাইয়ের জন্য হত্যা করা হয় চালক টোটন মোল্লাকে (২৬)। এ হত্যার অভিযোগে পাঁচ জনের বিরুদ্ধে চার্জশীট দাখিল করেছেন মামালার তদন্ত কর্মকর্তা হরিণটানা থানার এসআই মোঃ দেলোয়র হোসেন। গত ৬ জুন তিনি খুলনা মুখ্য মহানগর হাকিম আদালতে এ চার্জশীট দাখিল করেন।

চার্জশীটভুক্ত আসামিরা হলো, আলমনগর নুরানিয়া জামে মসজিদ এলাকার শহীদুল ইসলাম আব্বাসের ছেলে রবিউল ইসলাম রাজু ও একই এলাকার জাকির হোসেনের ছেলে মো. রাকিব হোসেন রকি, আলমনগর পোড়া মসজিদ এলাকার সলেমান শেখের ছেলে শেখ নুরুন্নবী , আঃ রব হালাদারের ছেলে সাদ্দাম হাওলাদার ও আলমনগর বিআইডিসি রোডের জাকির হালাদারের ছেলে রাজু হাওলাদার ওরফে আপডেট রাজু (পলাতক)।

মামলার তদন্ত কর্মকর্তা জানান, ভিকটিম দৌলতপুরের দেয়ানা উত্তর পাড়ার ইকলাস মোল্লার ছেলে। ২০২০ সালের ৬ আগস্ট বিকেলে ইজিবাইক নিয়ে বাড়ি থেকে বের হয়। রাতে খুনীরা তার ইজিবাইক ভাড়া নিয়ে খুলনা সিটি বাইপাস রোডে যায়। রাত পৌনে ১২ টায় হত্যার উদ্দেশ্যে তার ওপর চড়াও হয়। ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে ইজিবাইক নিয়ে খুনিরা ঘটনাস্থল ত্যাগ করে। ওই ঘটনার পর পুলিশ তাকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করলে রাত ১ টায় তিনি চিকিৎসাধীন অবস্থায় মারা যান। 

ওই ঘটনার তিনদিন পর নিহতের বড় ভাই বাদী হয়ে হরিণটানা থানায় মামলা দায়ের করেন। পুলিশ এ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে চারজনকে গ্রেপ্তার করলেও রাজু হাওলাদারকে এখনও আটক করতে পারেনি। পরে মামলার অপর আসামি সাদ্দাম হাওলাদার ঘটনার সাথে নিজের ও অপর আসামিদের সম্পৃক্ততার কথা স্বীকার করে আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি প্রদান করে। তার স্বীকারোক্তি অনুযায়ী পুলিশ নিহতের ইজিবাইকটি উদ্ধার করতে সক্ষম হয়।

আমারসংবাদ/কেএস