Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪,

রাঙ্গুনিয়ায় আবদুল গণি সড়ক সংস্কারে বিশেষ বরাদ্ধ তথ্যমন্ত্রীর

রাঙ্গুনিয়া (চট্টগ্রাম) প্রতিনিধি

জুন ৯, ২০২১, ০৬:৫০ এএম


রাঙ্গুনিয়ায় আবদুল গণি সড়ক সংস্কারে বিশেষ বরাদ্ধ তথ্যমন্ত্রীর

রাঙ্গুনিয়ায় দক্ষিণ রাজানগর ইউনিয়নের আবদুল গণি সড়ক সংস্কারের জন্য বিশেষ বরাদ্ধ দিয়েছে তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ।

শনিবার আবদুল গণি সড়কের ভাঙ্গার বাড়িস্থ কালভার্ট ভেঙে যাওয়ার পর বিকল্প সড়ক না থাকায় ভোগান্তিতে পড়ে ৫ গ্রামের প্রায় হাজার দশেক মানুষ। স্যোশাল মিডিয়া ও গণমাধ্যমে বিষয়টি জানার পর তৎক্ষতাৎ সড়ক পুনঃসংস্কারের জন্য পাঁচ লাখ টাকা বরাদ্দ দেন তিনি।

তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ নির্দেশে মঙ্গলবার (০৮ জুন) সড়ক এবং কালর্ভাটটি পরিদর্শন করে বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা আ.লীগের ধর্ম বিষয়ক সম্পাদক জসিম উদ্দিন তালুকদার। 

এসময় উপস্থিত ছিলেন-দক্ষিণ রাজানগর ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক মো. জামাল উদ্দিন, দক্ষিণ রাজানগর ইউপি সদস্য মো. ইউসুফ, ইউনুস মিয়া লেদ, লালানগর ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি আব্দুল্লাহ আল মামুন, বঙ্গবন্ধু শিশুকিশোর মেলা দক্ষিণ রাজানগর ইউনিয়ন শাখার সাধারণ সম্পাদক ফাহিম শাহরিয়ার সহ এলাকার জনসাধারণ।

জসিম উদ্দিন তালুকদার জানান, বিভিন্ন মাধ্যমে মন্ত্রী মহোদয় বিষয়টি জানার পর তাৎক্ষণিক পাঁচ লাখ টাকা বিশেষ বরাদ্দ দেন। সড়কটির পুণঃসংস্কারের কাজ শুরু হবে এবং অতিদ্রুত কালভার্টটি পুণঃসংস্কারের জন্য তথ্য ও সম্প্রচার মন্ত্রী সংশ্লিষ্ট কতৃপক্ষকে নির্দেশনা দিয়েছেন।

আমারসংবাদ/এআই