Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪,

কালিহাতীতে নতুন করে করোনাক্রান্ত ৬ 

কালিহাতী (টাঙ্গাইল) প্রতিনিধি

জুন ১০, ২০২১, ১২:৫৫ পিএম


কালিহাতীতে নতুন করে করোনাক্রান্ত ৬ 

টাঙ্গাইলের কালিহাতীতে নতুন করে ৬ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন।

তারা হলেন- উপজেলার নারান্দিয়া ইউনিয়নের কুড়ুয়া গ্রামের মুসলিম উদ্দিনের স্ত্রী জুলী বেগম (৫০), নগরবাড়ী গ্রামের আব্দুল খালেকের স্ত্রী হেলেনা বেগম (৫৪), কালিহাতী পৌরসভার উত্তর বেতডোবা গ্রামের সূর্যকান্ত পালের ছেলে দেবেন্দ্র পাল (৭৫), এলেঙ্গা পৌরসভার বানিয়াবাড়ী গ্রামের ইমরুল হাসানের ছেলে তালহা (১৮), পুংলি দক্ষিণ পাড়া গ্রামের আতোয়ার রহমান (৮১) ও পার্শ্ববর্তী ঘাটাইল উপজেলার গোলামগাতী গ্রামের মোজাফর আলীর ছেলে আবুল মালেক (৮০)।

এ নিয়ে এ উপজেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৪৮৮ জনে এবং এ পর্যন্ত সুস্থ হয়েছেন ৩৮৩ জন, মৃত্যু হয়েছে ৪ জনের ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন ৬ জন।

বৃহস্পতিবার (১০ জুন) উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. উম্মে রুমান সিদ্দিকী বিষয়টি জানান আক্রান্ত ব্যক্তিরা তাদের নিজ নিজ বাসায় হোম আইসোলেশনে রয়েছে। 

এ সময় তিনি আরও বলেন, সকলকে মাস্ক ব্যবহার করা এবং হাত ধোয়া সহ সরকারি স্বাস্থ্যবিধি পালনের যে নির্দেশনা রয়েছে তা মেনে চলার আহ্বান জানান। পাশাপাশি যদি কারও জ্বর, সর্দি, কাশি সহ করোনার অন্যান্য উপসর্গ থাকে তাহলে হাসপাতালে না এসে হাসপাতালের জরুরি নম্বরে (০১৭৩০৩২৪৫৬৫) ফোন করে সেবা গ্রহণের অনুরোধ জানান এবং উপসর্গ থাকলে অবশ্যই করোনা পরীক্ষা করারও আহ্বান জানান তিনি। 

আমারসংবাদ/কেএস