Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪,

ডেমরা থেকে ১২ জুয়াড়ি গ্রেপ্তার

সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

জুন ১০, ২০২১, ০১:২৫ পিএম


ডেমরা থেকে ১২ জুয়াড়ি গ্রেপ্তার

ঢাকার ডেমরা থানাধীন সুকশী এলাকায় অবৈধ জুয়ার আস্তানা হতে নগদ ১৪ হাজার ২৮০ টাকা ও জুয়ার সরঞ্জামাদি উদ্ধারসহ ১২ জন জুয়াড়ি'কে হাতে-নাতে গ্রেপ্তার করা হয়েছে। 

বৃহস্পতিবার (১০ জুন) রাত ১.৩০ ঘটিকায় র‌্যাব-১১এর একটি দল অভিযান পরিচালনা করে তাদেরকে গ্রেপ্তার করা হয়। 

গ্রেপ্তারকৃতরা হলো- মোঃ সাহাবুদ্দিন (৩২) মোঃ হাবিব (৩২) ইউনুস মিয়া (২৮) মোঃ মনির হোসেন জসিম (৩০)  মোঃ হৃদয় (২৪) মোঃ আল-আমিন (৪০) কালা চাঁন (৩২) ওয়াহেদুল প্রকাশ মতিন (৩৪) মোঃ লিটন মিয়া (৩৫) মোঃ ইলিয়াস মিয়া (৩৫) গোপাল বৈদ্য (৩২) ও মোঃ জামাল মিয়া (৩০)।

জানা যায়, একটি সংঘবদ্ধ জুয়াড়ি চক্র দীর্ঘদিন যাবৎ ডিএমপি, ঢাকার ডেমরা থানাধীন সুকশী এলাকায় নানা কায়দায় নিষিদ্ধ জুয়ার আসর চালিয়ে আসছিল। এই জুয়ার আসরে ৫০থেকে ৬০ জন লোক নিয়মিত অবৈধ জুয়া খেলায় অংশ নেয় এবং সেখানে বিপুল পরিমাণ অবৈধ অর্থের লেনদেন হয়।

স্থানীয় লোকজনের মাধ্যমে জানা যায়, এই জুয়ার আসরে নিষিদ্ধ জুয়া খেলায় অংশগ্রহণের জন্য সাম্প্রতিক সময়ে জুয়াড়িরা টাকা সংগ্রহের জন্য চুরি, ছিনতাই–ডাকাতিসহ নানা ধরনের অপরাধমূলক কর্মকান্ডের সাথে জড়িত হয়ে এলাকার শান্তি-শৃঙ্খলা বিঘ্নিত করে আসছে।

আসামিরা স্বীকার করে, তারা পরষ্পর যোগসাজশে দীর্ঘদিন ধরে নিয়মিত নিষিদ্ধ জুয়ার আসর চালিয়ে আসছিল। নিষিদ্ধ জুয়ার আস্তানা বন্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে। আসামিদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

আমারসংবাদ/কেএস